• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

টেকনাফের ইয়াবা ব্যবসায়ী স্ত্রীসহ চাঁদপুরে আটক

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০১৮, ০১:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ফরিদ আলম, তার স্ত্রী বুলবুল আক্তার ও চাঁদপুরের মাদক ব্যবসায়ী জামাল গাজীসহ ৩ জনকে চাঁদপুর মডেল থানা পুলিশ আটক করেছে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে তাদেরকে চান্দ্রার ইয়াবা স¤্রাট জামাল গাজীর বাড়ি থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫৪ পিচ ইয়াবা জব্দ করা হয়। পুলিশ জানায়, মাদক সম্রাট ফরিদ আলম ও তার স্ত্রী বুলবুল আক্তারকে আটক করার সময় তাদের সাথে ৩ শিশু সন্তান ছিলো। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতে প্রেরণ করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানায়।
    চান্দ্রার ইয়াবা সম্রাট জামাল গাজীর কাছে টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ফরিদ আলম তার স্ত্রী বুলবুল আক্তারসহ ইয়াবা বিক্রি করতে এসেছে এ খবর পুলিশ জানতে পেরে বৃহস্পতিবার ওই এলাকার মধ্য বাখরপুর গ্রামে জামাল গাজীর বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করে। পুলিশ ফরিদ আলম ও তার স্ত্রী বুলবুল আক্তারকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা কয়েক হাজার পিচ ইয়াবা চাঁদপুরে এনে জামাল গাজীর কাছে বিক্রি করেছে বলে স্বীকার করে।
    জানা যায়, টেকনাফের মাদক ব্যবসায়ী ফরিদ আলম ও তার স্ত্রী বুলবুল আক্তার কয়েক হাজার পিচ ইয়াবার চালান নিয়ে চাঁদপুরে এসে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের মধ্য বাখরপুর গ্রামের মৃত হারুন গাজীর ছেলে জামাল গাজীর কাছে বিক্রি করে। তারা ইয়াবার চালান নিয়ে বুধবার রাতে টেকনাফ থেকে চাঁদপুরে আসে। পুলিশ তার ঘর তল্লাশি করে ৫৪ পিচ ইয়াবা জব্দ করে। বাদবাকি ইয়াবা জামাল গাজী ২ মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করেছে বলে পুলিশকে জানিয়েছে।
    এলাকাবাসী জানায়, টেকনাফ থেকে হাজার হাজার পিচ ইয়াবার চালান চান্দ্রায় আসছে। ইয়াবা সম্রাট সেলিম ও তার সহযোগী জামাল গাজীর কাছে এ ইয়াবার চালান আসে। এদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা একান্ত প্রয়োজন বলে এলাকাবাসীর দাবি। এদিকে আটককৃতদের গতকাল বৃহস্পতিবার বিকেলে আদালতে প্রেরণ করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

সর্বাধিক পঠিত