• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

৫ বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ আরো ৫ জন আটক

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে পুলিশের সাঁড়াশি অভিযানকালে চাঁদপুর মডেল থানার পুলিশ ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী এবং ইয়াবা ও গাঁজাসহ ৫ জন আসামীকে আটক করতে সক্ষম হয়েছে। গতকাল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত মডেল থানা পুলিশের পৃথক অভিযানে শহরের বিভিন্ন স্থান থেকে এদেরকে আটক করা হয়। আটক ৬জন আসামীকে পুলিশ বুধবার বিকেলে চাঁদপুর আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করে।
    খবর নিয়ে জানা যায়, চাঁদপুর মডেল থানা পুলিশ গতকাল ভোরে অভিযান চালিয়ে সদর উপজেলার শাহমাহমুদপুর  ইউনিয়নের  ছলেমান খানের ছেলে  ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইয়াছিন খান (২৮)কে আটক করে। তারপর সকালে পুলিশ বিষ্ণুদীর ফজল গাজীর ছেলে ফারুক গাজী (২৮)কে তার বাড়ি থেকে ২০ পিচ ইয়াবা ও  দুপুরে শহরের জামতলার মৃত আবুল কাসেম খানের ছেলে ফয়সাল খান (২৭)কে তার নিজ বাসা থেকে ১০ পিচ ইয়াবা এবং সহযোগী রফিক গাজীর ছেলে সুরুজ গাজীকে আটক করে। এছাড়া গাজীপুর জেলার হাড়ভাঙ্গা থানার হাবিবুর রহমানের ছেলে রোমান সরকার (২৮)কে দুপুরে ৯ পিচ ইয়াবাসহ আটক করে। শহরের ১৪নং ওয়ার্ডে দাসদী গ্রামে অভিযান চালিয়ে সকালে মৃত মালেক পালওয়ানের ছেলে মোঃ তানভির পালওয়ান (২৫)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। এসব অভিযানে নেতৃত্ব দেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক বিপ্লব নাহা, সঙ্গীয় পুলিশ ফোর্স, উপ-পরিদর্শক  মফিজুল ইসলাম, জাহিদ হাসান ও রেজাউল করিম।
    মডেল থানার ওসি (তদন্ত) মাহবুব রহমান মোল্লা জানান, চাঁদপুর থেকে মাদক নির্মূল করার লক্ষ্যে পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম-এর নির্দেশে সদরের বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। তার ধারাবাহিকতায় শহরের বিভিন্ন জায়গা থেকে ৫ বছরের সাজাপ্রাপ্ত ১জন আসামী এবং ইয়াবা, গাঁজাসহ ৫ জন আসামীকে আটক করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে মডেল থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।
    

 

সর্বাধিক পঠিত