• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সরখালে সম্পত্তিগত বিরোধ নিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় প্রাণনাশের হুমকি

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪৩ | আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সরখাল গ্রামে একটি নিরীহ পরিবারকে সম্পত্তিগত বিরোধ নিয়ে হয়রানি করাসহ প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। মোঃ মানিউল হাছান জানান, আমরা বর্তমানে যে সম্পত্তিতে বসবাস করে আসছি তা আমাদের পৈত্রিক সম্পত্তি। কিন্তু একটি চক্র আমাদের নিকট থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার জন্যে পার্শ্ববর্তী বাড়ির পল্লী চিকিৎসক মোঃ হোসেনকে দিয়ে সম্পত্তিগত বিরোধ সৃষ্টি করে বিভিন্নভাবে হয়রানি করে আসছে। এমনকি এ সম্পত্তি তাদেরকে ছেড়ে না দিলে তারা আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। যে কোনো সময় আমরা হামলা ও হয়রানির শিকার হতে পারি। এমনকি গত রোববার আমার ঘরের সামনে পৈত্রিক সম্পত্তির উপর পুরানো বাউন্ডারী দেয়াল ভেঙ্গে যাওয়ায় নতুন করে দেয়াল নির্মাণ কাজ করা অবস্থায় পল্লী চিকিৎসক মোঃ হোসেন ৮/১০ জনকে নিয়ে এসে নির্মাণ কাজ বন্ধ করার চেষ্টা করে। কাজ বন্ধ করার বিষয়টি তার নিকট জানতে চাওয়া মাত্রই তিনি আমাদের পরিবারের ২ জন ও রাজমিস্ত্রীসহ ৫ জনের উপর অতর্কিত হামলা চালায়। হামলার ঘটনা দৈনিক চাঁদপুর কণ্ঠে প্রকাশিত হওয়ায় পল্লী চিকিৎসক হোসেন ক্ষিপ্ত হয়ে সম্পত্তি থেকে উচ্ছেদ ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। বর্তমানে আমাদের পরিবারটি নিরাপত্তহীনতায় ভুগছে। এ ব্যাপারে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
    একটি সূত্র জানায়, পল্লী চিকিৎসক হোসেন গ্রামের নিরীহ মানুষকে চিকিৎসার নামে চাঁদপুর শহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। তার কোনো ডাক্তারি সনদ নেই। সে এলাকায় প্রভাব খাটিয়ে বিভিন্ন মানুষকে হয়রানি করছে। সে প্রভাবশালী মহলের ছত্রছায়ায় থাকায় কেউই ভয়ে মুখ খুলে নি।
    এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এএইচএম হারুনের সাথে কথা হলে তিনি জানান, দলিলে আমরা যা দেখেছি সে হিসেবে মোঃ মানিউল হাছান এ সম্পত্তির মালিক। কিন্তু তার চাচাতো বোন না’কি পৈত্রিক হিসেবে এখানে সম্পদ পাবে বলে থানায় অভিযোগ করে। আগামীকাল বৃহস্পতিবার বিষয়টি সমাধানের জন্য বসবো।
    

 

সর্বাধিক পঠিত