• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অধ্যক্ষ ফেন্সি হত্যা মামলায় অ্যাডঃ জহিরসহ সকল আসামীর জামিন নামঞ্জুর

আসামী রাকিবের স্বীকরোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার চেয়ে আদালতে আবেদন

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি হত্যাকা-ের ঘটনায় আটক তাঁর স্বামী অ্যাডঃ জহিরুল ইসলামসহ অন্য সকল আসামীকে নিয়মিত হাজিরা ও জামিন শুনানির জন্যে চাঁদপুর আদালতে গতকাল রোববার জেলা কারাগার থেকে আনা হয়েছিল। আসামীরা হচ্ছেন অ্যাডঃ জহিরুল ইসলাম, তার ২য় স্ত্রী জুলেখা বেগম, জুলেখার ভগ্নিপতি ওয়ায়েছকুরুনি ও জুুলেখার চাচাতো ভাই রাকিবুল হাসান। এদের জামিন শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে।
    উল্লেখ্য, গত ৪ জুন রাতে চাঁদপুর শহরের ষোলঘর শেখ বাড়ি রোডস্থ নিজ বাসায় খুন হন অ্যাডঃ জহিরুল ইসলামের প্রথম স্ত্রী ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহীন সুলতানা ফেন্সি। এ খুনের ঘটনায় পুলিশ ওই রাতেই ঘটনাস্থল থেকে অ্যাডঃ জহিরুল ইসলাম ও তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে নাজির পাড়াস্থ ভাড়া বাসা থেকে আটক করে। এ হত্যাকা-ের ঘটনায় অধ্যক্ষ ফেন্সির ভাই ফোরকান বাদী হয়ে অ্যাডঃ জহির ও তার দ্বিতীয় স্ত্রীসহ আরো কয়েকজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এদিকে ঘটনার কয়েকদিন পর জুলেখার ভগ্নিপতি ওয়ায়েছকুরুনি ও জুুলেখার চাচাতো ভাই ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষার্থী রাকিবুল হাসানকে আটক করা হয়।
    নির্ভরযোগ্য সূত্র থেকে জানা গেছে, জুলেখার চাচাতো ভাই রাকিবুল হাসান ইতিপূর্বে দেয়া তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার চেয়ে আবেদন গত ২৮ আগস্ট আদালতে দাখিল করেন। ওইদিন রাকিব তার বিজ্ঞ কৌঁসূলির মাধ্যমে আদালতে পৃথক আবেদন সহকারে জবানবন্দি প্রত্যাহারের আবেদনটি জমা দেন। বিজ্ঞ বিচারক আবেদনটি নথি শামিল রাখার আদেশ দেন।
   

সর্বাধিক পঠিত