• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাইমচরে গরু ব্যবসায়ী সাহেব আলী হত্যা মামলার তিন আসামী জেলহাজতে

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাইমচরে গরু ব্যবসায়ী সাহেব আলী হত্যা মামলার এজাহারভুক্ত ২ আসামী এবং সন্দেহভাজন এক আসামীকে আটক করে কোর্টে প্রেরণ করেছে হাইমচর থানা পুলিশ।
    সাহেব আলী হত্যার ঘটনায় তার ছেলে জুয়েল মৃধা বাদী হয়ে হাইমচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৩, তারিখ ৯/৯/১৮ খ্রিঃ। এজাহারভুক্ত আটক আসামীরা হলো : মাঝের চরের বেপারীকান্দির মৃত অলী মাঝির ছেলে জাহাঙ্গীর মাঝি, একই গ্রামের মৃত আলী আরশাদ সরদারের ছেলে বাচ্চু সরদার। এছাড়া সন্দেহভাজন হিসেবে উত্তর আলগী গ্রামের মৃত আক্তারুজ্জামান ভূঁইয়ার ছেলে উপজেলা সদর আলগী বাজারের মাংস ব্যবসায়ী শফিক ভূঁইয়াকে আটক করা হয়েছে। গতকালই তাদেরকে  কোর্টে  প্রেরণ করা হয়েছে। আদালত তাদেরকে জেলহাজতে পাঠায়।
    হাইমচর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় জানান, মামলার এজাহারভুক্ত আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। ইতিমধ্যে এজাহারভুক্ত ২ আসামী ও সন্দেভাজন ১ জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।
    ঘটনার বিবরণে জানা যায়, হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা গরু ব্যবসায়ী সাহেব আলী মৃধা নীলকমল ইউনিয়নের বিভিন্ন চরে গরু কেনাবেচা করতো। তার সঙ্গে ব্যবসায়ী অংশীদার হিসেবে কয়েকজন ব্যবসা করতো বলে জানা গেছে। সাহেব আলী প্রতিদিনের ন্যায় গত শুক্রবার সকালে হাইমচর তেলিরমোড় ঘাট হতে ট্রলারযোগে নীলকমল ইউনিয়নে মাঝেরচরে গরু কেনার উদ্দেশ্যে রওনা করে। ওপারে যাওয়ার পরপরই বেলা ১২টার সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। অবশেষে তিনদিন নিখোঁজ থাকার পর গত রোববার সকাল ৯টায় মাঝেরচরের চৌকিদারকান্দির ধনচে ক্ষেতে সাহেব আলীর অর্ধগলিত ক্ষত-বিক্ষত মৃতদেহ দেখতে পেয়ে লোকজন হাইমচর থানায় খবর দেয়। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে চাঁদপুরে প্রেরণ করে। খুনিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। সাহেব আলীর মৃতদেহ যাতে চিনতে না পারা যায় তার জন্যে খুনিরা মৃতদেহের বিভিন্ন অঙ্গ-প্রতঙ্গ কেটে ফেলে।
    সাহেব আলীর মেয়ের জামাই জসিম পেদা জানান, তার শ^শুর আড়াই লাখ টাকা নিয়ে মাঝেরচরে গরু কিনতে যান। ওইদিনই তিনি নিখোঁজ হন এবং তিনদিন পর তার অর্ধগলিত লাশ পাওয়া যায়। তিনি আরো জানান, খুনিরা পরিকল্পিতভাবেই আমার শ^শুরকে হত্যা করেছে। আমরা খুনিদের ফাঁসি দাবি করছি।

 

সর্বাধিক পঠিত