• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবের নায়েরগাঁও বাজারে দুর্ধর্ষ চুরি

প্রকাশ:  ৩০ আগস্ট ২০১৮, ১২:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণে নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের নায়েরগাঁও বাজারের জনতা ইলেকট্রনিক্স ও ওয়ালট শো-রুমে দুর্ধর্ষ চুরি হয়েছে। গত ২৯ আগস্ট গভীর রাতে এ ঘটনাটি ঘটে। জানা যায়, চোরের দল দোকানের শাটার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ৪টি এলইডি টিভি, নগদ ২৮ হাজার ৫শ’ টাকা ও ইলেকট্রনিক্স সামগ্রী নিয়ে গেছে।
    দোকান মালিক মোঃ কামাল হোসেন  বলেন, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে আমি চলে যাই। সকালে পাশর্^বর্তী দোকানদাররা আমাকে মুঠোফোনে জানায়, আমার দোকানে শাটার ভেঙ্গে চুরি হয়েছে। আমি দোকানে এসে দেখতে পাই দোকানের শাটার ভাঙ্গা। ৪টি এলইডি টিভি নেই ও ক্যাশ ভেঙ্গে নগদ ২৮ হাজার ৫শ’ টাকা নিয়ে গেছে চোরেরা।
    তিনি আক্ষেপ করে বলেন, বাজারের পাহারাদার ও বাজার কমিটির দায়িত্ব অবহেলার কারণেই এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর পরই বাজারের ব্যবসায়ীরা চুরি ও দায়িত্ব অবহেলার প্রতিবাদে সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত দোকানপাট বন্ধ রাখে। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে সান্ত¡না দেন। তিনি এ ঘটনার সাথে জড়িতদেরকে সনাক্ত করার আশ্বাস প্রদান করেন। পরে তিনি মোঃ ফজলু মিয়া নামে বাজারের নাইটগার্ডকে আটক করে থানায় নিয়ে যান।
    এ সময় উপস্থিত ছিলেন নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম (আল-মামুন মৃধা), মতলব দক্ষিণ থানার এসআই জহিরুল ইসলাম, বাজার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল আলম মাসুদ, ব্যবসায়ী মাসুদ পাটওয়ারীসহ ব্যবসায়ীবৃন্দ।
    নায়েরগাঁও বাজারের অধিকাংশ ব্যবসায়ী জানান, বাজার কমিটি ও নাইটগার্ডদের দায়িত্ব অবহেলার কারণে বাজারে একের পর এক চুরি ও ছিনতাই হচ্ছে। সন্ধ্যার পর বাজারের অলিগলিতে মাদকাসক্ত হয়ে অনেক যুবক ব্যবসায়ীদের উপর অত্যাচার করে থাকে। তারা এমন অবস্থা থেকে উত্তোরণের জন্যে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

সর্বাধিক পঠিত