• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০২৩, ১৪:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে চার সন্তানের জননীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার (৮ নভেম্বর) ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের ৮নং ওয়ার্ড মান্দারতলী গ্রামের সিদ্দিক হাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, এদিন সকালে আরবি পড়তে মক্তবে যাওয়ার সময় একই বাড়ির শিশুরা রহিমা বেগম (৫৫)-এর লাশ আমগাছে ঝুলতে দেখে চিৎকার-চেঁচামেচি করে। পরে ফরিদগঞ্জ থানা পুলিশকে খবর দিলে বেলা ১১টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, রহিমা বেগমের পার্শ্ববর্তী এলাকা বোয়ালিয়ার বিল্লাল হোসেনের সাথে প্রথম বিয়ে হয়। সে ঘরে দুজন ছেলে সন্তান থাকলেও প্রথম স্বামীকে রেখে ২০১৫ সালে মান্দারতলী গ্রামের স্বপন আহমেদের সাথে তিনি দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দ্বিতীয় ঘরে এক ছেলে এবং এক কন্যা সন্তানের জন্ম হয়। সন্তান জন্মের কয়েক বছর পর দ্বিতীয় স্বামীর সাথেও ছাড়াছাড়ি হয়ে যায় রহিমা বেগমের। এরপর বাবার বাড়িতে বাবার লিখে দেয়া সম্পত্তির উপর ঘর তুলে দ্বিতীয় ঘরের মেয়ে সন্তান হাবিবা (৭)কে নিয়েই সেখানে তিনি বসবাস করতেন। আত্মহত্যার ঘটনার কয়েকদিন আগে থেকেই তিনি বাবার বাড়িতে ছিলেন। সম্প্রতি তার সাথে কারো কোনোপ্রকার দ্বন্দ্ব বা বিভেদ না হলেও কী কারণে তিনি আত্মহত্যা করেছেন এ বিষয় স্থানীয়দের মাঝে ধুম্রজাল তৈরি হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য ফজলুর রহমান জানান, এ নারী পূর্বেও নদীতে ঝাঁপ দিয়ে আত্মাহত্যা করার চেষ্টা করেছিল। পরে সে কোনোপ্রকার ঝামেলা ছাড়াই ভালোভাবেই বসবাস করছিলো। এই বয়সে হঠাৎ কী কারণে তিনি আত্মহত্যা করলেন সে বিষয়ে কেউই কিছু বলতে পারছে না।
ফরিদগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা প্রদীপ মণ্ডল জানান, সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি এবং ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানসিক বিষাদগ্রস্ততা থেকে তিনি আত্মহত্যা করেছেন। ঘটনার তদন্তের জন্যে উদ্ধারকৃত লাশ পোস্টমর্টেমে পাঠানো হয়েছে।

 

সর্বাধিক পঠিত