• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর শাখার বিক্ষোভ ও শান্তি সমাবেশ অব্যাহত

প্রকাশ:  ০২ নভেম্বর ২০২৩, ১২:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশ হত্যা, অ্যাম্বুলেন্স ও যানবাহনে আগুন, আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে চাঁদপুর আদালত প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অব্যাহত রয়েছে। গত ২৯ অক্টোবর থেকে জেলা জজ আদালত চত্বরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশের আয়োজন করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখা। এ কার্যক্রম চলমান থাকবে বলে আয়োজকরা জানিয়েছেন।
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সংগঠনের সভাপতি অ্যাডঃ আহছান হাবীবের সভাপতিত্বে বুধবার (১ নভেম্বর) শান্তি সমাবেশ পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু।
এ সময় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখার সদস্য সিনিয়র আইনজীবী  অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম জহির, পিপি অ্যাডঃ রণজিত রায় চৌধুরী, সিনিয়র আইনজীবী অ্যাডঃ শেখ মোঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ নাছির উদ্দিন চৌধুরী, অ্যাডঃ জসিম পাটওয়ারী, অ্যাডঃ আবদুল্লাহ আল মামুন, অ্যাডঃ মোঃ হুমায়ুন কবির, অ্যাডঃ বদরুল আলম চৌধুরী, অ্যাডঃ শাহআলম ফরাজী, অ্যাডঃ এম.এ. হালিম পাটওয়ারী, অ্যাডঃ মোঃ মোহাম্মদ গোলাম কাউছার শামীম, অ্যাডঃ মোহাম্মদ হাসান উল্যাহ, অ্যাডঃ ভাস্কর দাস, অ্যাডঃ  আবির, অ্যাডঃ শেখ সাদিসহ আইনজীবীগণ।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ আহছান হাবীব বলেন, আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। সংগঠনের সকল আইনজীবী স্বতঃস্ফূর্তভাবে আমাদের সকল কার্যক্রমে নিয়মিতভাবে অংশ নিচ্ছে।