• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে চার সন্তানের জননীকে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামী বাড়িওয়ালা আটক

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৯, ১৮:৪০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে বাড়িওয়ালার স্ত্রী কর্তৃক ভাড়াটিয়া রেহানা পারভীন (২৮) নামে চার সন্তানের জননীকে হত্যার অভিযোগে বাড়িওয়ালা রফিক পাটওয়ারীকে বুধবার গভীর রাতে পৌর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার নিহত পারভীনের মা পানোয়ারা বেগম পানু ফরিদগঞ্জ থানায় মেয়ে হত্যার ঘটনায় রফিক ও তার স্ত্রী খুকিকে আসামী করে মামলা দায়ের করেন।
থানা পুলিশ ও নিহতের মা পানু বেগম জানান, ফরিদগঞ্জ পৌর এলাকার বাড়িওয়ালা রফিক পাটওয়ারীর বাড়িতে তার মেয়ে, প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী পারভীন তার ৪ সন্তান নিয়ে ঘরভাড়া করে বসবাস করে আসছে। গত ২৭ সেপ্টেম্বর শুক্রবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার মেয়েকে মারপিট করে এবং এক পর্যায় পেটে সজোরে লাথি মারে। এতে সে গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় সর্বশেষ চিকিৎসার জন্যে তাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে  সাতদিন চিকিৎসাধীন থাকার পর গত ৭ অক্টোবর সোমবার সকালে তার মৃত্যু হয়। পরে ওইদিন সন্ধ্যায় লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসলে ফরিদগঞ্জ থানা পুলিশ তা উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মা পানোয়ারা বেগম পানু বাদী হয়ে মঙ্গলবার রাতে ফরিদগঞ্জ থানায় বাড়িওয়ালা রফিক পাটওয়ারী ও তার স্ত্রী খুকিকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে তারা দুই জন পালিয়ে বেড়ায়। অবশেষে বুধবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাছির গোপন সংবাদের ভিত্তিতে কাছিয়াড়া গ্রামের একটি বাড়ি থেকে রফিককে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে রফিকের স্ত্রী খুকি গ্রেফতার এড়াতে পালিয়ে বেড়াচ্ছে।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, পুলিশ মামলার ১নং আসামী রফিককে বুধবার গভীর রাতে গ্রেফতার করার পর বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী খুকিও খুব অল্প সময়ের মধ্যে আটক হবে।

সর্বাধিক পঠিত