• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অ্যাডঃ কামরুল ইসলামের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতিতে শোকসভা ও জজ আদালতে ফুলকোর্ট রেভারেন্স

প্রকাশ:  ০১ অক্টোবর ২০১৯, ১৮:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা জজ আদালতের সাবেক পিপি মরহুম অ্যাডঃ কামরুল ইসলামের মৃত্যুতে শোকসভা ও জেলা জজ আদালতে ফুলকোট রেভারেন্স পালিত হয়েছে।
গতকাল ৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে শোকসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম। শুরুতে কোরআন তেলাওয়াত করেন আলহাজ অ্যাডঃ আবু তাহের পাটওয়ারী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অ্যাডঃ মোঃ আবুল খায়ের খান।
মরহুমের জীবনবৃত্তান্ত পাঠ ও সভা পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহাদাত হোসেন। সভায় বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ আলহাজ কাজী হাবিবুর রহমান, আলহাজ অ্যাডঃ মোঃ রুহুল আমিন-১, আলহাজ অ্যাডঃ মোঃ ফজলুল হক সরকার, আলহাজ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, আলহাজ অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডঃ আমানউল্লাহ, অ্যাডঃ আহসান হাবিব, অ্যাডঃ মোঃ মনোয়ারুল ইসলাম, অ্যাডঃ মোঃ রুহুল আমিন সরকার (জিপি), অ্যাডঃ আলহাজ মোঃ মজিবুর রহমান ভূঁইয়া, অ্যাডঃ আঃ লতিফ শেখ, অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাডঃ মোঃ এমরান হোসেন, অ্যাডঃ জসিম উদ্দিন ভূঁইয়া মিঠু, অ্যাডঃ হালিম পাটওয়ারী, অ্যাডঃ মোঃ শহীদ উল্লাহ পাটওয়ারী, অ্যাডঃ মোঃ নাছির উদ্দিন চৌধুরী, অ্যাডঃ আবুল খায়ের মোঃ সালেহ, অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম, অ্যাডঃ কামালউদ্দিন আহমেদ, অ্যাডঃ মোঃ মোস্তাক আহমেদ, অ্যাডঃ মোহাম্মদ বাবর বেপারী, অ্যাডঃ গোলাম মোস্তফা, অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদাউস শাহীন, অ্যাডঃ তোফায়েল হোসেন যোশেফ, অ্যাডঃ মোঃ জয়নাল আবেদীন প্রমুখ।
শোকসভা শেষে জেলা জজ আদালতে জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁনের উপস্থিতিতে ফুলকোর্ট রেভারেন্স পালন করা হয়। এ সময় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মাহমুদুল কবির, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ সরোয়ার আলম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নূরে আলমসহ বিভিন্ন আদালতের বিচারক ও জেলা বারের আইনজীবীগণ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ কাজী মোজাম্মেল হোসেন।