• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন নিয়ে সরগরম আদালত এলাকা

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০১৯, ১০:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আগামী ২৪ জানুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এ নির্বাচন নিয়ে এখন সরগরম আদালত এলাকা। গত ১৪ জানুয়ারি জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা শেষে সমিতির বর্তমান সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার অ্যাডঃ আব্দুল লতিফ শেখ নির্বাচনী তফসিল ঘোষণা করেন। আর এ নির্বাচনী তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনে অংশ নেয় প্রার্থী ও ভোটারসহ দু’ প্যানেলের শুভাকাক্সিক্ষদের মাঝে শুরু হয়েছে নির্বাচনীর আমেজ। এর মধ্যে নির্বাচনী আমেজে বর্তমান ক্ষমতাসীন দলের মনোনয়ন পেতে পারে এমন প্রার্থীরা মাঠে নেমে পড়েছেন। কিন্তু অপরদিকে বিএনপির সেক্রেটারী প্রার্থী ছাড়া অন্য কোনো প্রার্থীদের তেমন চোখে পড়ছে না। আজ বাদে কালই মনোনয়নপত্র দাখিলের সময় বেঁধে দিয়েছে  নির্বাচন কমিশন।
    চাঁদপুর জেলা আইনজীবী সমিতির এবারের নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন সমিতির বতর্মান সাধারণ সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সমিতির বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ আব্দুল্লাহ হিল বাকী ও জুনিয়র সহ-সভাপতি অ্যাডঃ মোরশেদ আলম তালুকদার বাবুল। সমিতির মোট ভোটার সংখ্যা হচ্ছে ৩০০ জন।
    জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ২৪ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ২য় তলায় এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়পত্র দাখিল ১৭ জানুয়ারি দুপুর ২টা হতে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত এবং মনোনয়পত্র বাছাই, আপত্তি দাখিল ও আপত্তি শুনানি একই দিন বিকেল ৪টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত। আর মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ রাখা হয়েছে ১৮ জানুয়ারি শুক্রবার বেলা ১২টা পর্যন্ত।

 

সর্বাধিক পঠিত