• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অ্যাডঃ জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে শোকসভা ও ফুলকোর্ট রেভারেন্স

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০১৮, ১২:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলা বারের সিনিয়র আইনজীবী অ্যাডঃ এএসএম জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে শোকসভা ও ফুলকোর্ট রেভারেন্স পালিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় শহরের জিটি রোডস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে...রাজেউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে রেখে যান। গতকাল বাদ যোহর জেলা জজ আদালত প্রাঙ্গণে জানাজা শেষে তাকে দাফন করা হয়।
    এ আইনজীবীর মৃত্যুতে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় সমিতির ভবনে শোকসভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডঃ আবদুল লতিফ শেখ।
    জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় শোক সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ কাজী হাবিবুর রহমান, অ্যাডঃ মোঃ কামরুল ইসলাম, অ্যাডঃ আলহাজ¦ মোঃ রহুল আমিন-১, অ্যাডঃ মোঃ ফজলুল হক সরকার, অ্যাডঃ আমানউল্লাহ, মরহুমের ভাই অ্যাডঃ রইছুর রহমান পাটওয়ারী, অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম, অ্যাডঃ রহুল আমিন সরকার, অ্যাডঃ আব্দুল্লাহ হিল বাকী, অ্যাডঃ শেখ আবুল খায়ের মোঃ সালেহ, অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর হোসেন শেখ, অ্যাডঃ আবদুস ছাত্তার, অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, অ্যাডঃ এমরান হোসেন, অ্যাডঃ আহছান হাবিব, অ্যাডঃ আবদুল হালিম পাটওয়ারী, অ্যাডঃ মোঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ মোঃ মোবারক হোসেন, অ্যাডঃ মোঃ মোস্তাক আহমেদ, অ্যাডঃ তোফায়েল হোসেন জোসেফ, অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভূঁইয়া, অ্যাডঃ মোঃ আতিকুর রহমান, অ্যাডঃ তোফাজ্জল হোসেন মিয়া প্রমুখ।
    শোকসভা শেষে জেলা ও দায়রা জজ আদালতে ফুলকোর্ট রেভারেন্স পালন করা হয়। এ সময় জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁনসহ বিচারকগণ ও আইনজীবীরা উপস্থিত ছিলেন। শোকসভা ও ফুলকোর্ট রেভারেন্স শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন সিনিয়র আইনজীবী অ্যাডঃ কাজী মোজাম্মেল  হক।
    উল্লেখ্য, মরহুমের বাবার নাম আবদুর রশিদ পাটওয়ারী। তার স্থায়ী ঠিকানা শাহরাস্তি উপজেলার শোরশাক বাজারস্থ হাড়াইর পাড়ায়। তিনি ১৯৯২ সালে চাঁদপুর জেলা বারে যোগ দেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি নিয়মিত আইন পেশার সাথে জড়িত ছিলেন।

সর্বাধিক পঠিত