• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী আইনজীবী পরিষদের শ্রদ্ধা

প্রকাশ:  ১৬ আগস্ট ২০১৮, ০৯:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতি ও বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ।

বুধবার সকালে সংগঠনটি প্রথমে ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পরে বানানী কবরস্থানে শ্রদ্ধা জানায়।

১৯৭৫ সালের এই দিনে জাতি হারিয়েছে তার গর্ব, আবহমান বাংলা ও বাঙালির আরাধ্য পুরুষ, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। কিছু বিপথগামী সেনাসদস্য দেশি ও আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছিল এইদিনে।

Lawyer

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, বাংলাদেশ বার কাউন্সিল, বাংলাদেশ অ্যাটর্নি জেনারেল কার্যালয়, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও ঢাকা আইনজীবী সমিতির সহস্রাধিক আইনজীবীসহ লাখো বাঙালি আজ ধানমন্ডি-৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে ও বনানী কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানায়।

কর্মসূচিতে আইনজীবীদের মধ্যে নেতৃত্ব দেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও বাংলাদেশ বার কাউন্সিলরের ভাইস-চেয়ারম্যান ইউসুফ হোসেন হুমায়ুন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবদুল বাসেত মজুমদার, বাংলাদেশ আওয়ামী লীগের আইন সম্পাদক শ ম রেজাউল করিম, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর মো. মোখলেছুর রহমান বাদল, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মোমতাজ উদ্দিন ফকির, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মোতাহার হোসেন সাজ, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক প্রমুখ।

সূত্র : জাগো নিউজ

 

সর্বাধিক পঠিত