• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দুই পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

প্রকাশ:  ২৯ ডিসেম্বর ২০২১, ১১:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলা-ভাঙচুরের ঘটনায় আসাদুজ্জামান আসাদ (৫৫) নামের একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের প্রসাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আসাদ প্রসাদপুর গ্রামের মেছের আলীর ছেলে। একই ঘটনায় উভয়পক্ষের আরও অন্তত ৫০ জন আহত হয়েছেন।

এ ঘটনায় রিপন মিয়া, মজনু মিয়া, জালাল উদ্দিন, নজরুল ইসলাম ও আমীর হোসেনকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২৬ ডিসেম্বরের নির্বাচনে ডোয়াইল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে প্রসাদপুর গ্রামের মো. রহমতুল্লাহ্ (ঘুড়ি) ও হাসড়া মাজালিয়া গ্রামের মন্টু মিয়ার (ফুটবল) মধ্যে বিরোধ সৃষ্টি হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রহমতুল্লাহর সমর্থক সাদ্দাম হোসেন পূর্বের কেনা মাটি কেটে ট্রাক্টরযোগে মন্টু মিয়ার সমর্থক আবুল হোসেনের জমির ওপর দিয়ে আনতে যান। এসময় আবুল তাকে বাধা দিলে উভয়পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় দুটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয়পক্ষে অন্তত ৫০ জন আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত আসাদুজ্জামান আসাদকে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথে তিনি মারা যান।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক জানান, মাটি কাটাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় আসাদুজ্জামান আসাদ নামের একজন নিহত হওয়ার খবর পেয়েছি। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।

সর্বাধিক পঠিত