• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

আ’লীগের মনোনয়ন চান নিহত এরশাদুলের স্ত্রী-ভাই

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০২১, ১৪:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের নাটঘর ইউনিয়নে গুলিতে নিহত চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকের স্ত্রী ইসরাত জাহান সেতু ও তার ছোট ভাই আক্তারুজ্জামান আওয়ামী লীগের মনোনয়ন নিয়েছেন। এরশাদুল হকের দাফনের তিনদিন পর মঙ্গলবার (২১ ডিসেম্বর) মনোনয়নপত্র নেন তারা।

নিহত এরশাদুল হক ছিলেন উপজেলার নাটঘর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ডা. আবুল কাসেমের বড় ছেলে ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এরশাদুল হক ও তার সহযোগী বাদল সরকার।

তফসিল অনুযায়ী আগামী ৩১ জানুয়ারি ওই নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে শনিবার (১৮ ডিসেম্বর) নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

ইউপি চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকের স্ত্রী ইসরাত জাহান সেতু বলেন, ‘আমার স্বামীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ঘাতকরা তাকে গুলি করে হত্যা করেছে। আমার সন্তানরা স্বপ্ন দেখেছিল তাদের দাদার মতো তাদের বাবা চেয়ারম্যান হবেন। এখন তাদের বাবা নেই, আমিই তাদের বাবা-মা। এলাকাবাসী ও আমার সন্তানদের স্বপ্ন এবং আমার স্বামীর ইচ্ছা পূরণ করতে পরিবারের সম্মতি নিয়েই আমি নির্বাচনে প্রার্থী হয়েছি।’

এরশাদুল হক হত্যা মামলার বাদী ও তার ছোট ভাই আক্তারুজ্জামান বলেন, ‘পরিবারের সঙ্গে আলোচনা করেই দলীয় ফরম কিনেছি। তবে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করবো।’

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান বলেন, নাটঘর ইউনিয়নে নৌকার মনোনয়নপ্রত্যাশী মোট পাঁচজন দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে ইসরাত জাহান সেতু এবং তার দেবর আক্তারুজ্জামান রয়েছেন।

সর্বাধিক পঠিত