• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দিন-দুপুরে ছৈয়াল বাড়ি রোডে শিক্ষকের বাসায় দুর্ধর্ষ চুরি

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ০৯:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর শহরের ১২নং ওয়ার্ডের ছৈয়াল বাড়ি রোডে এক শিক্ষকের বাসায় দুর্ধর্ষ চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুরে। চোরের দল এ সময় বাসা থেকে নগদ ২০ হাজার টাকা ও ১০-১২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার এবং দামী কাপড়চোপড় নিয়ে যায়। এ ঘটনায় ছৈয়াল বাড়ি এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
    খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই মোঃ আওলাদ হোসেন ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা দুর্ধর্ষ চুরির আলামত পেয়েছি। ব্যাপারটি আমরা গুরুত্ব সহকারে দেখছি।
    জানা গেছে, ছৈয়াল বাড়ি রোডস্থ মসজিদ এলাকার মা-বাবা নিবাসের ২য় তলায় শিক্ষক আব্দুল আজিজ ও তার পরিবার ভাড়া থাকেন। গত রোববার তারা পরিবারের সকলে গ্রামের বাড়িতে যান। মঙ্গলবার ২টার সময় নিজ বাসায় এসে দেখেন দরজার তালা নেই, লাগানো লক ভাঙ্গা। সাথে সাথে ওই বাসার অন্য ভাড়াটিয়াদের জানালে সবাই হতবাক হয়ে যায়। তখন তারা বাসায় এসে দেখেন সবকিছু এলোমেলো। সাথে সাথে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।
    সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজের সাথে আলাপকালে তিনি জানান, আমরা বিষ্ণুপুর গ্রামের বাড়িতে স্মার্টকার্ড আনতে গিয়েছিলাম। এসে দেখি দরজার তালা নেই, কড়া ভাঙা। ভেতরে গিয়ে দেখি আলমিরার সব তছনছ হয়ে আছে। আলমিরার সিন্দুক ভেঙে আমার স্ত্রীর হাতের রুলি ২টি, ঝুমকা-কানের দুল ২টি, গলার চেইন ২টি ও মাথার টিকলি ১টি এবং ৩টি আংটি চোরের দল নিয়ে গেছে। এছাড়া আমাদের দামী কাপড়-চোপড়ও নিয়ে গেছে। এ ব্যাপরে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে তিনি জানান।

সর্বাধিক পঠিত