• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মানিকগঞ্জে ফুটবল খেলায় সংঘর্ষে টিম ম্যানেজার নিহত

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৭:০৬
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

মানিকগঞ্জের সিঙ্গাইরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট খেলাকে কেন্দ্র করে দুই দলের সমর্থকদের সংঘর্ষে সেলিম মালিক (৩৫) নামে এক টিম ম্যানেজারের মৃত্যু হয়েছে। শনিবার বিকালে স্থানীয় নবগ্রাম বহুমুখী উচ্চবিদ্যালয় খেলার মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হয়েছে। মরদেহের ময়না তদন্ত শেষে রোববার দুপুরে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিহত টিম ম্যানেজার সেলিম সিংগাইরের বলধারা ইউনিয়নের বড় কালিয়াকৈর ডিগ্রিবাধা গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে।  নিহতের মরদেহ মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে সিংগাইর থানা পুলিশ।

বিষয়টি সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম নিশ্চিত করেছেন।

সিংগাইরের বড় কালিয়াকৈর এলাকার ছাত্র ও যুব কল্যাণ উন্নয়ন সংঘ নামে একটি সংগঠন স্থানীয় নবগ্রাম বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে। 

২৫ সেপ্টেম্বর স্থানীয় বলধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মাজেদ খাঁন এ খেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। 

শনিবার ছিল কবি নজরুল ইসলাম স্মৃতি সংঘ ও বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান ক্রীড়া একাদশের মধ্যে সেমিফাইনালে ম্যাচ। আর এ ম্যাচেই উভয় সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক ম্যানেজার নিহত হয়।

খেলার আয়োজক ছাত্র ও যুব কল্যাণ উন্নয়ন সংঘের সভাপতি শামীম আহম্মেদ জানান, খেলার দ্বিতীয়ার্ধে একটি ফাউল হওয়াকে কেন্দ্র করে উভয় দলের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়লে খেলা পন্ড হয়ে যায়। সংঘর্ষে কবি নজরুল ইসলাম স্মৃতি সংঘের টিম ম্যানেজার সেলিম মালিক হৃদরোগে আক্রান্ত হয়। পরে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজন ওসমান গনি জানান, এ ঘটনায় নিহত সেলিম মালিকের স্ত্রী ফরিদা বেগম বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ক্রীড়া একাদশের অধিনায়ক জিয়াউর রহমান (২৭), খেলোয়ার সেলিম হোসেন (২৫), আফজাল হোসেন (২৩) মহন (১৬) ও রনিসহ অন্তত ২০-৩০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

সিঙ্গাইর থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে রোববার দুপুরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

সেলিম মালিক হৃদরোগে আক্রান্ত না প্রতিপক্ষের আঘাতে মারা গেছে সে বিষয়ে জানতে হলে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে। তবে রোববার বিকাল ৪ টা পর্যন্ত কোনো আসামিকে আটক করা যায় নি বলেও জানান সিংগাইর থানার এ পুলিশ কর্মকর্তা।

সর্বাধিক পঠিত