• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কিশোরীকে গণধর্ষণ, থানায় মামলা

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৭, ১৫:৩০
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট

নওগাঁর পোরশায় ১৬ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরকে আলামত পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় কিশোরীর বাবা উপজেলার সোমনগর গ্রামের বাসিন্দা বাদি হয়ে বৃহস্পতিবার চারজনকে আসামি করে থানায় গণধর্ষণের মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন, পোরশা উপজেলার ছাতোয়া গ্রামের রেজাবুলের ছেলে শিমুল (৩০), জেলার পত্নীতলা উপজেলার বোয়ালিয়া দিঘিপাড়া গ্রামের বাবুল রশিদের ছেলে রবিউল ইসলাম (২০), ইসমাইলের ছেলে হাবিবুর রহমান (১৯) এবং মৃত কফিল উদ্দিনের ছেলে জায়েদুল ইসলাম (৩০)। এদের মধ্যে রবিউল ও হাবিবুরকে আটক করা হয়েছে এবং অপর দুইজন পালাতক রয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, গত ৪ অক্টোবর (বুধবার) বিকেলের দিকে মোবাইল ফোনে কিশোরীকে উপজেলার নোচনাহার মোড়ে ডেকে নেয় আসামিরা। এরপর তারা ওই কিশোরীকে নিয়ে আসে বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করে। পরে রাতে জেলার পত্নীতলা উপজেলার দিঘিপাড়া গ্রামের পাশে একটি গভীর নলকূপের ছাদে মেয়েটিকে তারা রাতভর ধর্ষণ করে। 

বৃহস্পতিবার ভোরে একটি ব্যাটারি চালিত অটোরিক্সায় (ইজিবাইক) করে মেয়েটিকে নিয়ে তারা পোরশার শিশা বাজারের দিকে আসছিল। এসময় রাস্তায় টহলরত পোরশা থানার পুলিশ তাদের ইজিবাইক দেখে সন্দেহ হলে দাঁড়াতে বলে। তাদের সাথে কথা বলার অসঙ্গতি বুঝতে পারলে এসময় রবিউল ও হাবিুরকে আটক করা হলেও জায়েদুল ও রেজাবুল পালিয়ে যায়।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মঞ্জুরুল ইসলাম বলেন, ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে মামলা করেছে। দুইজনকে আটক করে শুক্রবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়। বাকী দুইজনকে আটকের চেষ্টা চলছে।

এসএম

সর্বাধিক পঠিত