• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ডিবি পুলিশ পরিচয়ে ফিল্মি স্টাইলে হেলবাইক ছিনতাই

প্রকাশ:  ০৩ অক্টোবর ২০১৭, ১৭:০০
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

মানিকগঞ্জের সাটুরিয়ায় ডিবি পরিচয়ে ফিল্মি স্টাইলে হেলবাইক ছিনতাই হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বালিয়াটী ঈশ্বর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে একটি হাইস থেকে ৫/৬ জন যুবক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে হেলবাইক ও চালককে উঠিয়ে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া- বালিয়াটী সড়কের অটবাইক চালক সমিতির সভাপতি মো. মনির হোসেন। 

বালিয়াটী- সাটুরিয়া সড়কের অটবাইক চালক মুক্তার আলী জানান, মঙ্গলবার দুপুরে বালিয়াটী জমিদার বাড়ির সামনের স্টান্ড থেকে যাত্রী সেজে মনিরের হেলবাইক রিজার্ভ করে এক যাত্রী। পরে মানিকগঞ্জ যাওয়ার বালিয়াটী ঈশ্চর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সামনে হাইসে উৎপেতে থাকা ৫/৬ জন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে চালক মনিরকে অস্ত্রের মুখে জিম্মি করে উঠিয়ে নেয়। এসময় তার হেলবাইকটি দুই যুবক চালিয়ে নিয়ে যায়। মনিরের সিম কার্ড ও মেমের কার্ড রেখে তাকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে ফেলে যায়।

ছিনতাই হওয়া হেলবাইকের চালক পাশ্ববর্তী ধামরাই উপজেলার মুন্সিচড় গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র মনির হোসেন। মনির বালিয়াটী- সাটরিয়া সড়কে হেলবাইক চালান।

এই সড়কের আরেক হেলবাইক চালক মুক্তার আলী জানান, মনির ২ মাস আগে শোরুম থেকে দেড় লাখ টাকা দিয়ে হেলবাইকটি কিনে আনেন। আর দুই মাস না পেরুতেই বালয়াটীতে থেকে হেলবাইকটি ছিনতাই হয়ে গেল। এভাবে রুটি-রুজির জিনিস দিন-দুপুরে ছিনতাই হলে আমরা কি করব।

বালিয়াটী বাজারে মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে গিয়ে কথা হয় হেলবাইক চলাক মজর আলী জানান, মনির তার ভাইদের নিয়ে ছিনতাই হওয়া হেলবাইক খুজতে গেছে। তার মোবাইলের সিম ছিনতাই কারীরা নিয়ে যাওয়ার কারণে মনিরের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে ছিনতাই হওয়া হেলবাইক চালকের কাকাত ভাই দেলোয়ার হোসেন জানান, মনিরের নতুন হেলবাইকটি ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করে নিয়ে গেছে। আমরা ফোন করে ও মটর সাইকেল দিয়ে হেলবাইকটি খোঁজাখুজি করছি।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান জানান, ডিবি পুলিশ পরিচয়ে হেলবাইক ছিনতাইয়ের বিষয়টি আপনার মাধ্যমে শুনতে পেলাম। মালিক ও চালকদের মধ্যে কেউ থানায় আসলে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এসএম

সর্বাধিক পঠিত