• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কেউ চিনলে জানাবেন প্লিজ

প্রকাশ:  ০২ অক্টোবর ২০১৭, ২২:২৮
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট

রবিবার রাতে জেলা সদরের কচুকাটা বাজারে রোহিঙ্গা সন্দেহে এলাকাবাসী বেলাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেন। ওই ব্যক্তি বর্তমানে নীলফামারী সদর থানা হেফাজতে রয়েছেন। বেলাল হোসেনের কথাবার্তার অসংলগ্নতায় সঠিক পরিচয় না পেয়ে নিজস্ব ফেসবুক আইডিতে এমন অনুরোধ জানিয়েছেন সদর থানার পরিদর্শক বাবুল আকতার ও ডিবি পুলিশের পরিদর্শক শাহজাহান পাশা। সেটি শেয়ারও করেছেন অনেকে। কিন্তু রবিবার বিকেল পর্যন্ত ওই ব্যক্তির সঠিক পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।

এলাকাবাসী জানায়, রবিবার রাতে কচুকাট বাজারে ঘোরাফেরা করছিলেন ওই ব্যক্তি। এ সময় তার কথাবার্তা বুঝতে পারছিলেন না কেউ। তার কথার টানের সঙ্গে রোহিঙ্গাদের ভাষার মিল থাকায় রোহিঙ্গা বলে সন্দেহ করেন অনেকে। এ কারণে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। নীলফামারী ডিবি পুলিশের পরিদর্শক শাহজাজান পাশা বলেন, এলাকাবাসীর খবরে তাকে সেখান থেকে থানায় নেওয়া হয়।   বিজ্ঞাসাবাদে তার সঠিক পরিচয় পাওয়া যায়নি। তাকে চিনতে সহায়াতার জন্য ছবিসহ ফেসবুক আইডিতে অনুরোধ জানানো হয়েছে।

নীলফামারী সদর থানার পরিদর্শক বাবুল আকতার বলেন, ওই ব্যক্তিকে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেন। তাকে জিজ্ঞাসাবাদে সঠিক পরিচয় নিশ্চিত হওয়া যাচ্ছে না। নাম বেলাল এবং পিতার নাম লালু এ দুটি কথা স্পষ্ট বলতে পারেন। এর বাইরে ঠিকানা বা অন্য কোনও পরিচয় বলতে পারছেন না। তার অনেক কথা স্পষ্ট না। তবে আমাদের ভাষা সহজেই বুঝতে পারছেন। তার সঠিক পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। 

আটক ওই ব্যক্তির সঙ্গে আজ সোমবার বিকেলে কথা হয় প্রতিবেদকের। এ সময় খুব সহজেই বিভিন্ন কথার জবাব দেন তিনি। তার সব কথা বোঝা সম্ভব না হলেও নাম বেলাল এবং পিতা লালু উচ্চারণ সহজেই বোধগম্য। এলাকায় ট্রেনে উঠে এসেছেন বলে জানান তিনি। তার স্ত্রী সন্তানের প্রশ্নে 'মেরে ফেলেছে' বলে জবাব দেন।

সর্বাধিক পঠিত