• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮
  • ||
  • আর্কাইভ

বিতর্কের মধ্যেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান সারলেন নাসির

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০২১, ১২:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বিয়ের জন্য সুন্দর একটা দিন ঠিক করেছিলেন, বিশ্ব ভালোবাসা দিবস। কিন্তু সুন্দর দিনের কাজটা সুন্দরভাবে শেষ হলো না নাসির হোসেনের। বিয়ের পরই জাতীয় দলের এক সময়ের মাঠ কাঁপানো অলরাউন্ডারকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। তার স্ত্রী তামিমা সুলতানা নাকি আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই নতুন বিয়েতে জড়িয়েছেন।

গত কয়েকদিন এটা নিয়েই তুমুল আলোচনা চারদিকে। কিন্তু নাসিরের তাতে যেন থোড়াই কেয়ার। বিয়ে করেছেন, বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানও জাঁকজমকপূর্ণভাবে সেরেছেন এই অলরাউন্ডার। শনিবার রাতে রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল হোটেলে হয়ে গেছে তার বিয়ের আনুষ্ঠানিকতা।

নাসির-তামিমার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরও দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শফিউল ইসলাম। অনুষ্ঠানে নাসিরকে নববধূর সঙ্গে বেশ হাসিখুশিই দেখা গেছে। মনে হচ্ছিল, গত কয়েকদিনের কোনো বিতর্ক যেন তার কানেই আসেনি!

নাসিরের বিয়েটি হয়েছে দুই পরিবারের সম্মতিতেই। আকদের অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও আনুষ্ঠানিক গায়ে হলুদের মত বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দুই পক্ষের আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।

নাসিরের স্ত্রী তামিমা সুলতানা পেশায় একজন কেবিন ক্রু। গত ১৪ ফেব্রুয়ারি তাদের বিয়েটা ভালোভাবেই শেষ হয়েছিল। কিন্তু এরপরই বের হয়ে আসতে থাকে একের পর এক বিতর্কিত খবর।

তামিমার নাকি এর আগেও দুটি বিয়ে হয়েছিল। এর মধ্যে সর্বশেষ স্বামীকে ডিভোর্সও দেননি তিনি। তামিমার আগের সংসারের স্বামী রাকিব হাসান নাসিরের বিয়ের পরপরই এ নিয়ে থানায় জিডি করলে জানাজানি হয় খবরটা। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী এক কন্যাও।

এ নিয়ে গত কয়েকটা দিন বাংলাদেশের আনাচে-কানাচে সব জায়গায়ই কথাবার্তা চলছে। তবে এসব কিছু কানে না নিয়ে বিতর্কের মধ্যেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান সারলেন নাসির।