• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর ক্লাবে উইন্টার ব্যাডমিন্টন ফেস্টের পুরস্কার বিতরণ

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ০১:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর ক্লাবে উইন্টার ব্যাডমিন্টন ফেস্ট-২০১৯-এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৩ মার্চ রাতে চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টন মাঠে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ব্যাডমিন্টন টুর্নামেন্টের মেঘনা গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছেন চাঁদপুর এলজিইডির নির্বাহী প্রকোশলী জিএম মজিবুর রহমান ও চঁাঁদপুর কলেজের শিক্ষক পরিষদের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বাহার এবং রানারআপ হয়েছেন রোটাঃ শাহেদুল হক মোর্শেদ ও লায়ন মফিজুল ইসলাম খান সেলিম। একই টুর্নামেন্টে ডাকাতিয়া গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছেন চাঁদপুরের এডিএম মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ও রোটাঃ শেখ মঞ্জুরুল কাদের সোহেল এবং রানারআপ হয়েছেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যাপক শরীফ মাহমুদ চিশতী ও রোটাঃ ডাঃ মিজানুর রহমান খান।
পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর ক্লাবের সভাপতি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর ক্লাবের সহ-সভাপতি পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ ইউছুফ, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চাঁদপুর ক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা বাবু। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট উপ-কমিটির কর্মকর্তা আবু নাসের বাচ্চু পাটওয়ারী।
উপস্থিত ছিলেন এডিএম মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কফিলউদ্দিন, চাঁদপুর আনসার-ভিডিপির কর্মকর্তা আজিমউদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ, পরিচালক রোটাঃ জামাল হোসেন, পাসপোর্ট অফিসার তাজ বিল্লাহ,  চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক খোরশেদ আলম কাঞ্চন পাটওয়ারী, চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ নূরুল আমিন খান আকাশ, সাধারণ সম্পাদক রোটাঃ আব্দুল্লাহ আল মামুনসহ অতিথিবৃন্দ।
পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে অধ্যাপক আলমগীর বাহার তাঁর নিজকণ্ঠে ভাওয়ালী, লালনগীতিসহ আধুনিক ও নতুন বিভিন্ন গান পরিবেশন করেন। পরে নৈশভোজে সকলেই অংশ নেন।
উল্লেখ্য, ক্লাব পর্যায়ের এ টুর্নামেন্টে ক্লাবের ২৩ সদস্য দুটি গ্রুপে পরস্পর অংশ নেয়। প্রায় একমাসব্যাপী চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টন মাঠে এ খেলাটি অনুষ্ঠিত হয়।

 

সর্বাধিক পঠিত