• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জেলা ক্রীড়া সংস্থার মাদকবিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

ভাই ভাই ক্লাবের কাছে ২-০ সেটে হেরেছে পাইওনিয়র

প্রকাশ:  ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মাদকবিরোধী জেলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী খেলায় উন্মুক্ত দ্বৈতে জয়লাভ করে ভাই ভাই স্পোর্টিং ক্লাব।
    গতকাল ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টন মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর ক্লাবের সভাপতি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।
    জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন উপ-কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপ্রধানে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাহির হোসেন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা রোটাঃ তমাল কুমার ঘোষ, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, টুর্নামেন্ট উপ-কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম আখন্দ, তালতলা ক্লাবের সভাপতি আবু নাসের বাচ্চু পাটওয়ারী, নাজিরপাড়া ক্রীড়া চক্র ও জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য রোটাঃ শরীফ মোঃ আশরাফুল হক, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ফেরদাউস মোর্শেদ জুয়েলসহ অন্য অতিথিবৃন্দ।
    অনুষ্ঠানের শুরুতে চকবাজারে অগ্নিকা-ে নিহত এবং সকল ভাষা শহীদসহ প্রয়াত প্রাক্তন খেলোয়াড়দের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। উদ্বোধনী খেলায় অংশ নেয় উন্মুক্ত (দ্বৈত) ভাই ভাই স্পোর্টিং ক্লাব ও পাইওনিয়র ক্লাব। খেলায় পাইওনিয়রের সাথে ২-০ সেটে জয়লাভ করে ভাই ভাই স্পোর্টিং ক্লাব। ভাই ভাই ক্লাবের পক্ষে অংশ নেয় প্রদীপ ও কামরুল জুটি এবং পাইওনিয়রের পক্ষে অংশ নেয় অ্যাডঃ কাজী আব্দুল হান্নান ও অ্যাডঃ বিশ^জিৎ কর রানা।
    উল্লেখ্য, খেলায় ৪টি গ্রুপে ১১টি ক্লাব অংশগ্রহণ করে। অনূর্ধ্ব ১৫-১৭ (একক) ৮টি, (দ্বৈত) ৬টি, উন্মুক্ত (একক) ১৯টি ও (দ্বৈত) ১৪টি দল অংশগ্রহণ করে।

 

 

সর্বাধিক পঠিত