• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কুমিল্লা শিক্ষা বোর্ডের দ্রুততম মানব হাজীগঞ্জ মডেল কলেজের মোঃ হোসেন

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ডের আন্তঃকলেজ অ্যাথলেটিকস (চূড়ান্ত) ক্রীড়া প্রতিযোগিতায় দ্রুততম মানব হয়েছেন হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের ছাত্র মোঃ হোসেন। এছাড়া চূড়ান্ত এ ক্রীড়া প্রতিযোগিতায় একই কলেজের ছাত্র উচ্চ লাফ প্রতিযোগিতায় সর্বোচ্চ উচ্চতায় লাফিয়ে সেরা স্থান অর্জন করেছেন মুতাসির বিল্লাহ।
    চাঁদপুর স্টেডিয়ামে  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লার এ প্রতিযোগিতায় ২৭টি কলেজের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী ২৩টি ইভেন্টে অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্যায়ের খেলায় ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে কুমিল্লা শিক্ষাবোর্ডের এক বছরের জন্যে দ্রুততম মানব হয়েছেন হাজীগঞ্জ মডেলের মোঃ হোসেন ও উচ্চলাফে প্রথম স্থান অর্জন করে একই কলেজের ছাত্র মুতাসির। চাঁদপুর জেলার মধ্যে একমাত্র এ কলেজের শিক্ষার্থীরাই বেশ কয়েকটি ইভেন্টে ১ম স্থান অধিকার করে। প্রতিযোগিতায় জয়লাভকারীদের সনদ ও পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
    এ ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্র ও ছাত্রী দুই বিভাগেই চ্যাম্পিয়ন হয়েছেন সোনাপুর কলেজ ও যৌথভাবে রানার্স আপ হয়েছে নোয়াখালী সরকারি কলেজ এবং কুমিল্লার শশীদল আলহাজ¦ মোঃ আবু তাহের কলেজ।
    ১৭ ফেব্রুয়ারি  রোববার বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ড. শফিকুল মোঃ ইসলাম, উপ-সচিব একেএম সাহাবউদ্দিন, উপ-সচিব ও ভারপ্রাপ্ত ক্রীড়া অফিসার নূর মোহাম্মদ, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর কায়সার আহমেদ ও পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার।
    সার্বিক ক্রীড়া ব্যবস্থাপনায় ছিলেন চাঁদপুর সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক স্বপন কুমার সাহা। উপস্থিত ছিলেন বিভিন্ন কলেজের, ক্রীড়া শিক্ষকসহ শিক্ষার্থীগণ।  

 

সর্বাধিক পঠিত