• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীর প্রমিলা ফুটবলারদের জেলা প্রশাসকের জার্সি বিতরণ

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীর প্রমিলা ফুটবলারদের জার্সি ও ফুটবল তুলে দিলেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে অনুশীলনরত স্কুলপড়–য়া একাডেমীর শিক্ষার্থীদের মাঝে তিনি এ জার্সি তুলে দেন।
    এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক আলহাজ¦ সাহির হোসেন পাটওয়ারী, চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীর নবাগত সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু নাসের পাটওয়ারী বাচ্চু, একাডেমীর নবাগত সাধারণ সম্পাদক ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর সাবেক ফুটবলার নাছির চোকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, একাডেমীর প্রধান ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল কোচ ইউছুফ বকাউল, একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক তাইজউদ্দিন বকাউল, সাংগঠনিক সম্পাদক রিপন পাটওয়ারী, একাডেমীর কর্মকর্তা খোকন বকাউল, হানিফ বকাউল, মনির গাজী, সাবেক ফুটবলার অমিয় রায় ঝন্টুসহ সাবেক খেলোয়াড় ও একাডেমীর অন্য কর্মকর্তাগণ। জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বৃহস্পতিবার বিকেলে জেলা ফুটবল দলের অনুশীলন দেখতে আসেন।
    উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই চাঁদপুর শহরের বিভিন্ন প্রাইমারি স্কুলের শিক্ষার্থীদের নিয়ে একাডেমীর অর্থায়নে চাঁদপুর স্টেডিয়ামে নিয়মিত অনুশীলন চলছে। এ অনুশীলনে প্রায় ৫০ জন প্রমিলা ফুটবলার অংশ নিয়েছে।

 

সর্বাধিক পঠিত