• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কাল চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট গ্রুপভিত্তিক প্রতিযোগিতা

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৯, ১০:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 আগামীকাল সোমবার থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ ক্রিকেট-এর গ্রুপভিত্তিক প্রতিযোগিতা।  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলগুলোকে নিয়ে এ প্রতিযোগিতা শুরু হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্ধারিত ৪টি ভেন্যুতে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ভেন্যুগুলো হচ্ছে : নোয়াখালী স্টেডিয়াম, চাঁদপুর স্টেডিয়াম, চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম ও চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠ।
    চাঁদপুর স্টেডিয়ামে খেলবে গ্রুপ বি’র ৪টি দল। দলগুলো হচ্ছে : লক্ষ্মীপুর, ফেনী, নোয়াখালী ও রাঙ্গামাটি। চাঁদপুর ভেন্যুতে ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামীকাল ৭ জানুয়ারি সোমবার প্রথম ম্যাচে অংশ নেবে লক্ষীপুর বনাম রাঙ্গামাটি, ৮ জানুয়ারি মঙ্গলবার ২য় ম্যাচে ফেনী বনাম নোয়াখালী, ৯ জানুয়ারি বুধবার লক্ষ্মীপুর বনাম ফেনী, ১১ জানুয়ারি শুক্রবার নোয়াখালী বনাম রাঙ্গামাটি, ১২ জানুয়ারি শনিবার লক্ষ্মীপুর বনাম নোয়াখালী এবং ১৩ জানুয়ারি  রোববার খেলবে ফেনী বনাম রাঙ্গামাটি জেলা অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল।
    জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, চাঁদপুর ভেন্যুতে অংশ নেয়া দলগুলো আজ রোববারের মধ্যে চাঁদপুর এসে পৌঁছবে। দু একটি দল বাকী থাকলে তারা শনিবার রাতে চলে আসবে। এর মধ্যে চাঁদপুর ভেন্যুতে অংশ নেয়া দলগুলো আজ অনুশীলন করবে বলে জানা গেছে। আবহাওয়া ভালো থাকলে সোমবার সঠিক সময়েই খেলা শুরু হবে বলে আশাকরি।  
    বিসিবির ক্রিকেট কোচ শামিম ফারুকী ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেবের সাথেও মুঠোফোনে আলাপকালে তারা জানান, চাঁদপুরে বয়সভিত্তিক ক্রিকেটের ভেন্যু হওয়াতে ভালোই হয়েছে। আমাদের স্থানীয় লোকজন স্টেডিয়ামে বসে খেলা উপভোগ করতে পারবে। আর উদীয়মান ক্রিকেটাররাও বিভিন্ন দলের খেলোয়াড়দের খেলা দেখবে এবং তাদের সম্বন্ধে জানতে পারবে। আশাকরি সপ্তাহব্যাপী চাঁদপুর স্টেডিয়াম উৎসবমুখর পরিবেশে থাকবে। জেলার সকলকে এ খেলা দেখার জন্যে অনুরোধ করছি।

 

সর্বাধিক পঠিত