• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বঙ্গবন্ধু গোল্ডকাপে বাবুরহাট ও বঙ্গমাতায় শাহরাস্তি শোরশাকযুক্ত সপ্রাবি চ্যাম্পিয়ন

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৮, ১১:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে দু’টি টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় ৪টি স্কুল ( দল)।
ফাইনাল খেলার প্রথম খেলায় বঙ্গমাতা ফুটবলে মতলব উত্তরের এখলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৫-১ গোলে হারিয়ে ২য় বারের মতো শিরোপা তুলে নেয় শাহরাস্তির শোরশাকযুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়। বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চাঁদপুর সদরের বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে শাহরাস্তির উয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে শিরোপা তুলে নেয়।
খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন, রানার্সআপ, সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়দের হাতে ট্রফি  তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মঈনুল হাসান।
ভারপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাহাবুদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামালের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত সহকারী কমিশনার (শিক্ষা ও আইসিটি) মারুফা সুলতানা হিরামনি, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা নাজমা বেগমসহ জেলার ৮ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক এবং শিক্ষার্থীরা। এই টুর্নামেন্টে জেলার ৮ উপজেলার শীর্ষ ৮টি দল অংশ গ্রহণ করে।

সর্বাধিক পঠিত