• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আর্জেন্টিনা দলের ওপর ক্ষেপেছেন ম্যারাডোনা

প্রকাশ:  ২৫ জুন ২০১৮, ২১:১৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আগামীকাল মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচের আগে ডিয়েগো ম্যারাডোনা আর্জেন্টিনার খেলোয়াড়দের সঙ্গে দেখা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

 

ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে পরাজিত হওয়ার পর দ্বিতীয় রাউন্ডে খেলার জন্য নাইজেরিয়ার বিপক্ষে অবশ্যই আর্জেন্টিনার জয়লাভ করতে হবে।

 

 

‘ক্ষুব্ধ এবং হতাশ’ ম্যারাডোনা আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সমালোচনা করেছেন।

 

১৯৮৬ সালে আর্জেন্টিনা দলের বিশ্বকাপ জয়ের নায়ক ম্যারাডোনা সে বছর সেরা খেলোয়াড় হিসেবে গোল্ডেন বল পুরস্কার পেয়েছেন।

 

ম্যারাডোনা বলেন, তিনি সাম্পালির খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে চান এবং তার সাথে আর্জেন্টিনার আরও কয়েকজন সাবেক খেলোয়াড়কে নিয়ে যেতে চান।

 

ভেনিজুয়েলার এক টিভি চ্যানেলকে ম্যারাডোনা বলেন, ‘আমরা আমাদের সম্মান রক্ষা করতে চাই। আমি ভেতরে ভেতরে ক্ষুব্ধ এবং ভীষণ হতাশ। যারা দেশের জার্সি পরিধান করবে তাদের কেউ চায় না সেটি পদদলিত হোক।’

 

সাম্পোলিকে কোচ হিসেবে নিয়োগ করার জন্য আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টের ওপর বেজায় ক্ষেপেছেন ডিয়েগো ম্যারাডোনা।

 

ম্যারাডোনা অভিযোগ করেন, সাম্পাওলি কম্পিউটার, ড্রোন এবং ১৪ জন সহকারী নিয়ে যখন কাজে যোগ দিলেন তখন সবাই সেটি মেনে নিয়েছে।

 

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া গত রবিবার একটি সংবাদ সম্মেলন করেছেন যেখানে দলের মিডফিল্ডার হ্যাভিয়ের মাশ্চেরানো উপস্থিত ছিলেন। কোচ সাম্পাওলিও সঙ্গে খেলোয়াড়দের কোনো ধরনের বিরোধের কথা অস্বীকার করেছেন মাশ্চেরানো।

 

কোচের বিরুদ্ধে কোন রকম বিদ্রোহের কথাও অস্বীকার করেছেন মাশ্চেরানো।

 

তিনি বলেন, ‘কোচের সঙ্গে আমাদের সম্পর্ক সম্পূর্ণ স্বাভাবিক। যদি আমাদের মধ্যে অস্বস্তির কিছু থাকে, তা হলে সেটি আমরা তুলে ধরব। যদি আমরা সেটা না করি, তা হলে প্রতারণা করা হবে।’

 

মাশ্চেরানো বলেন, খেলা নিয়ে কোচের সঙ্গে তাদের কথা হয়েছে।

সর্বাধিক পঠিত