• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফ্রেন্ডলি সিরিজ খেলতে ঢাকায় আসাম হ্যান্ডবল দল

প্রকাশ:  ০৩ অক্টোবর ২০১৭, ১৮:১১
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

এ বছরের শেষের দিকে দক্ষিণ কোরিয়ার বুসানে বসবে এশিয়ান হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপের আসর। এই প্রথম এশিয়ার সবচেয়ে বড় এ হ্যান্ডবল টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ। শুধু অংশ গ্রহণের জন্য অংশ গ্রহণ নয়, এশিয়ান চ্যাম্পিয়নশিপে প্রথম উপস্থিতিতে ভাল খেলাও উপহার দেয়ার লক্ষ্য বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের।

তাই তো জাতীয় দল গঠনের কাজটা খুব তাড়াতাড়িই শুরু করতে যাচ্ছে দেশের ফুটবলের অভিভাবক সংস্থাটি। সে উদ্যোগের অংশ হিসেবেই ভারতের আসাম হ্যান্ডবল দলকে ঢাকায় আতিথিয়েতা দিয়ে চার ম্যাচের ফ্রেন্ডলি সিরিজ আয়োজন করেছে ফেডারেশন। অতিথি দলটি ইতোমধ্যেই ঢাকায় পৌঁছেছে।

আসাম দলের বিরুদ্ধে চার ম্যাচের সিরিজের জন্য তিনটি দল নির্বাচন করেছে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খেলবে দুটি ম্যাচ। অন্য দুটি খেলবে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দল ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। চতুর্থ দল হিসেবে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কথা ভেবেছিল ফেডারেশন। কিন্তু দলটি অন্য একটি ফ্রেন্ডলি সিরিজ খেলছে বলে তাদের পাওয়া যায়নি বলে জানিয়েছেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

তিনটি ম্যাচই হবে পল্টন ময়দান সংলগ্ন হ্যান্ডবল স্টেডিয়ামে। বুধবার বিকেল ৪ টায় আসাম দলের সঙ্গে খেলবে ঢাকা বিভাগীয় হ্যান্ডবল দল। পরের দিন একই সময় অতিথি দলের সঙ্গে খেলবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। ৭ অক্টোবর তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ও আসাম দল। শেষ ম্যাচ ৮ অক্টোবর, অতিথিদের দ্বিতীয়বার মোকাবিলা করবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

সর্বাধিক পঠিত