• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

সকলকে নিয়ে ফরিদগঞ্জে নৌকার বিজয়ের জন্যে কাজ করবো : ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০১৮, ১২:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ফরিদগঞ্জবাসীকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে অংশীদার হওয়ার জন্যে আবারো সুযোগ দিয়েছেন। দলীয় প্রার্থী হিসেবে আমার নাম লেখা থাকলেও আমার দৃষ্টিতে ফরিদগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের লাখো নেতাকর্মীর প্রতিচ্ছবি এখানে রয়েছে। উন্নয়নের জন্যে তাই আগামী ৩০ ডিসেম্বর ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করা আমাদের নৈতিক দায়িত্ব ।
    তিনি বলেন, ঘুমন্ত আওয়ামী লীগ ফরিদগঞ্জে জেগে উঠেছে। আজ আমি সকলকে এক কাতারে এসে ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করার জন্যে উদাত্ত আহ্বান জানাচ্ছি। আমিও কথা দিচ্ছি সকলকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো।
    উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদ উল্যাহ তপাদার, উপজেলা মহিলা লীগের সভাপতি অ্যাডঃ নাজমুর নাহার অনিসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।