• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নেতা-কর্মীদের প্রতি ডাঃ দীপু মনির আহ্বান

নির্বাচন আচরণবিধি মেনে চলতে হবে ॥ তৃতীয় পক্ষের উস্কানির বিষয়ে সতর্ক থাকতে হবে

প্রকাশ:  ২০ নভেম্বর ২০১৮, ০৮:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি নির্বাচন আচরণবিধি শতভাগ মেনে চলতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। একই সাথে তিনি কোনো ধরনের গুজবে কান দিয়ে বিভ্রান্তিতে না জড়াতে নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।
গতকাল সোমবার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের নেতা-কর্মীদের সাথে নিয়মিত বৈঠক ও মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান। ডাঃ দীপু মনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে, আগামী ৩০ ডিসেম্বর ভোটগ্রহণ। আমাদের নেতা-কর্মীদের নির্বাচন আচরণবিধি সম্পর্কে সচেতন থাকতে হবে এবং তা শতভাগ মেনে চলতে হবে। যে কোনো মূল্যে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কোনো ধরনের বিভ্রান্তি ও গুজবে কান দেয়া যাবে না। আমাদের দলের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে দূরত্ব সৃষ্টির জন্যে তৃতীয় পক্ষের উস্কানি ও গুজব ছড়ানোর বিষয়ে সজাগ এবং সতর্ক থাকতে হবে। এ তৃতীয় পক্ষই চাচ্ছে কোনো ধরনের গুজব ছড়িয়ে আমাদের নিজেদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে দূরত্ব সৃষ্টি করতে। তাই এ বিষয়ে নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। যে কোনো উস্কানি এবং বিভ্রান্তিতে আমাদের সর্বোচ্চ ধৈর্য ধারণ ও সহনশীল থাকতে হবে।
এ বৈঠক ও মতবিনিময় সভায় উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহির হোসেন পাটওয়ারী, দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, উপ-প্রচার ও  প্রকাশনা সম্পাদক হাসান ইমাম বাদশা, মহিলা বিষয়ক সম্পাদিকা অধ্যাপিকা মাসুদা নূর খান, সদস্য মুনির আহমেদ, আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত