• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

লক্ষ্মীপুর-৩ আসনে নৌকার মাঝি হতে চান কেন্দ্রীয় যুবলীগ নেতা শ্যামল

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০১৮, ১১:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

লক্ষ্মীপুর- ৩ আসনে নৌকার মাঝি হতে চান কেন্দ্রীয় যুবলীগ নেতা শ্যামল। ১২ ই নভেম্বর সোমবার দুপুর ১২ টায় দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে লক্ষ্মীপুর-৩ আসনের পক্ষ থেকে দলীয় ফরম জমা দিয়েছেন সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী বদরুল আলম শ্যামল ।

লক্ষ্মীপুর-৩ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেলেন লক্ষ্মীপুর জেলা পরিষদেন সদস্য কেন্দ্রীয় যুবলীগ নেতা বদরুল আলম শ্যামল । গত শনিবার ১০ নভেম্বর বিকালে লক্ষ্মীপুর-৩ আসনের তৃণমুল আওয়ামী লীগ ও যুবলীগের কয়েকশত নেতা কর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম কেনেন। বিশ্বস্ত সুত্রে জানাযায় লক্ষ্মীপুর- ৩ আসন থেকে সম্ভাব্য প্রার্থীর মধ্যে আলোচনায় কেন্দ্রীয় যুবলীগ নেতা শ্যামল। হাটে ঘাটে পাড়া মহাল্লায় এলাকাজুড়ে সকলের মুখে কে হবে লক্ষ্মীপুর-৩ আসনের নৌকার মাঝি। এই নিয়ে সাধারণ মানুষের মাঝে চলছে জল্পনা কল্পনা। অসংখ্য তৃণমুল নেতাদের দাবি নতুন নেতৃত্বে বর্তমান তরুণদের হাতে দেশ থাকবে নিরাপদ। অন্যদিকে বদরুল আলম শ্যামল সামাজিক ভাবে মানুষের মাঝে বেশ পরিচিত মুখ। সমাজ সেবা থেকে শুরুকরে সাধারন মানুষের সুখ দুখে স্থানীয় নেতা কর্মীদের পাশে দাড়িয়ে সযোগিতা করা তার কাজ।
 
কেন্দ্রিয় যুবলীগ নেতা বদরুল আলম শ্যামল লক্ষ্মীপুর বাসিকে (আসসালামু আলাইকুম,) সালাম জানিয়ে সাংবাদিকদের বলেন
সুপ্রিয় লক্ষীপুর-৩ (সদর আসনের সন্মানিত নাগরিক বৃন্দ, আজ বিকাল ৩.০০ টায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, দেশরত্ন শেখ হাসিনার ধানমন্ডি-৩/এ, রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদন পত্র সংগ্রহ করলাম, আপনাদের আর্শিবাদ, স্নেহ, মায়া-মমতা নিয়েই বেচেঁ থাকতে চাই, সবাই দোয়া করবেন।‘আপনাদের দোয়ায় মর্যাদার লক্ষ্মীপুর ৩ আসন থেকে নির্বাচন করার জন্য নিজেকে প্রস্তুতি কনে গড়ে তুলেছি
 
এদিকে ইতোমধ্যে এ আসন থেকে নির্বাচন করার জন্য আপনি কেন মনোনয়ন ফরম কিনেছেন। এ প্রসংঙ্গে জানতে চাইলে তিনি সংবাদিকদের বলেন, ‘দল যাকে লক্ষ্মীপুর ৩ আসনে প্রার্থী দেবে, আমরা তার পক্ষেই কাজ করবো। , এবং দলের সিদ্ধান্তে তার পক্ষে আমি কাজ করতে ইচ্ছুক। এতে আমাদের মধ্যে কোনও মনমালিন্য সৃষ্টি হবে না। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দেবেন, তা আমরা মেনে নেবো। দলের প্রয়োজনে সকলে মিলে মিশে কাজ করব।

সর্বাধিক পঠিত