• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মসজিদের ইমামগণ হচ্ছেন সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তি : দীপু মনি এমপি

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০১৮, ২১:০৫ | আপডেট : ০৪ নভেম্বর ২০১৮, ০৯:৫৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো ক্ষমতাকে ক্ষমতা মনে করেন না। তিনি এটিকে দায়িত্ব মনে করেন। তিনি মানুষের কল্যাণে কাজ করে আসছেন। তাঁকে হত্যা করার জন্য ২১ বার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহ তা’য়ালা তাকে মানুষের কল্যাণে কাজ করার জন্য বাঁচিয়ে রেখেছেন। তিনি নিয়মিত তাহাজ্জুদ নামাজ পড়েন এবং দেশের শান্তি, শৃঙ্খলা ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।
শনিবার ৩ নভেম্বর সকাল সাড়ে ১১টায় শহরের কদমতলা নিজ বাসভবনে চাঁদপুর সদর উপজেলার জামে মসজিদের ইমামদের সাথে জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি ইমামদের উদ্দেশ্যে বলেন, আপনারা হচ্ছেন সমাজের গুরুত্বপূর্ণ ব্যাক্তি। আপনাদের কাজের মাধ্যমে সমাজ পরিবর্তন হতে পারে। আপনাদের বিগত দিনে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের দেয়া দায়িত্ব আমি কতটুকু পালন করতে পেরেছি তা আপনাদের উপর ছেড়ে দিলাম। আপনাদের সেবা করার জন্য যদি প্রধানমন্ত্রী আমাকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করেন। আমি আপনাদের সামনে হাজির হব। আশাকরি আপনারা আমাকে আপনাদের বোন হিসেবে পাশে থাকার সুযোগ করে দিবেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, সিনিয়র সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মানব সম্পদ ও শিক্ষা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা ছাত্রলীগের সাবেক নেতা হেলাল উদ্দিন প্রমূখ।
ইমামদের পক্ষে বক্তব্য রাখেন রামপুর ইউনিয়নের বায়তুল আমিন জামে মসজিদের খতিব মাওলানা মো. হাসানুজ্জামান।
সদর উপজেলার ১নং বিষ্ণপুর, ৩নং কল্যাণপুর, ৪নং শাহমাহমুদপুর, ৫নং রামপুর, ৯নং বালিয়া, ১০নং লক্ষ্মীপুর মডেল, ১১নং ইব্রাহীমপুর, ১২নং চান্দ্রা, ১৩নং হানারচর ও ১৪নং রাজরাজেশ^র ইউনিয়নের জামে মসজিদের ইমামগণ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জেলা হত্যা দিবস উপলক্ষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম, তাজ উদ্দিন আহমেদ, মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামান এর রুহের মাগফেরাত করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

সর্বাধিক পঠিত