• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড ছাত্রলীগের নির্বাচনী প্রস্তুতি সভায় নেতৃবৃন্দ

ডাঃ দীপু মনিকে পুনরায় নির্বাচিত করতে ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০১৮, ০৮:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর পৌর ২নং  ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে পুরাণবাজার ওচমানিয়া সিনিয়র (ফাযিল) মাদ্রাসার শ্রেণি কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ। প্রধান ও বিশেষ বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ সোহেল রানা ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রবিন। আরো বক্তব্য রাখেন পুরাণবাজার ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তৈমুর হাছান টিপু দেওয়ান, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জিএম খালেদুল ইসলাম রুবেল, যুগ্ম সম্পাদক ইউসুফ গাজী মুন্না, সাংগঠনিক সম্পাদক অনিক আহমেদ ও ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু।
২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তমাল সাহার  পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন মিজি, স্থানীয় আওয়ামী লীগ নেতা ফজলু মিজি, ভাসানীসহ জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং ওয়ার্ড ছাত্রলীগের অসংখ্য কর্মী ও সমর্থকবৃন্দ।
জেলা ছাত্রলীগ সভাপতি তাঁর বক্তব্যে বলেন, আসন্ন নির্বাচনে ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার বিশ^স্ত ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করবে। তাই চাঁদপুরের ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে শক্তিশালী করে নির্বাচনের জন্যে প্রস্তুত করতে আমরা পর্যায়ক্রমে প্রস্তুতি সভা করছি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যার অত্যন্ত আস্থাভাজন হচ্ছেন ডাঃ দীপু মনি এমপি। তাঁর নির্বাচনী এলাকায় যে উন্নয়নের জোয়ার বইছে তা ধরে রাখতে আমরা ছাত্রলীগ একত্রিত হয়ে নৌকার পক্ষে কাজ করবো। চাঁদপুর-৩ আসনে ডাঃ দীপু মনির বিকল্প নেই। মানুষকে আমরা বুঝাতে পারলে অবশ্যই মানুষ নৌকাতে ভোট দিবে এবং ডাঃ দীপু মনি আবার এমপি হবেন। সে লক্ষ্যে ছাত্রলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সর্বাধিক পঠিত