• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ফরিদগঞ্জে মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে মনোনয়ন প্রত্যাশী আমির আজম রেজার মতবিনিময়

বাবার দেখানো পথে ফরিদগঞ্জবাসীর কল্যাণে কাজ করতে চাই : আমির আজম রেজা

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০১৮, ১১:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও সাবেক এমপি মরহুম রাজা মিয়ার পুত্র আমির আজম রেজা মুক্তিযোদ্ধা ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল রোববার (২৮ অক্টোবর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।
    সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আমির আজম রেজা বলেন, ১৯৮৬ সালে আমার বাবা রাজা মিয়া নৌকা প্রতীকে নির্বাচন করে বিশাল ব্যবধানে জয়লাভ করেন। কিন্তু মিডিয়া ক্যু’র মাধ্যমে আমার বাবাকে পরাজিত ঘোষণা করা হয়। পরবর্তীতে তিনি স্ট্রোক করে মারা যান। তিনি আরো বলেন, বাবা যতোদিন বেঁচে ছিলেন ততোদিন মানুষের কল্যাণে কাজ করেছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি ফরিদগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। বাবার দেখানো পথে আমি ফরিদগঞ্জবাসীর কল্যাণে কাজ করতে চাই। সে লক্ষ্যে আমি সকল ভালো কাজে সফলতার জন্যে বীর মুক্তিযোদ্ধা এবং কলমসৈনিক সাংবাদিক ভাইদের আন্তরিক সহযোগিতা কামনা করছি।
    রোববার সকালে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আয়োজিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহিদ উল্লাহ তপাদার, সাবেক ডেপুটি কমান্ডার সরোয়ার, মুক্তিযোদ্ধা সফর আলী প্রমুখ। দুপুরে প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ মহিউদ্দিন, আতাউর রহমান সোহাগ, এমকে মানিক পাঠান, টিপু পাঠান, এনামুল হক খোকন, এমরান হোসেন লিটন, এসএম ইকবাল, শফিকুর রহমান, মোঃ শিমুল হাসান, নূরে আলম টুটুল, মাছুম তালুকদার, আবুল হাসনাত, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন মিন্টু, পারভেজ পাটওয়ারী, নজরুল ইসলাম পাটওয়ারী, হারুনুর রশিদ খান, তোফায়েল পাটওয়ারী, ইরান মিজি, মোস্তফা কামাল সুমন, জাকির হোসেন প্রমুখ।