• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ইসলামী ফ্রন্ট চাঁদপুর সদর ও পৌর কমিটির বর্ধিত সভা

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০১৮, ১০:৫২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী যুবসেনা ও ইসলামী ছাত্রসেনার চাঁদপুর সদর, পৌর এবং হাইমচর উপজেলার যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ অক্টোবর রোববার চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব ও চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওঃ আবু জাফর মোঃ মাঈনুদ্দিন।
    ইসলামী ফ্রন্ট চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মাওঃ আবদুল হান্নান নিজামীর সভাপ্রধানে বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, ইসলামী যুবসেনার জেলা সাংগঠনিক সম্পাদক বজলুর রশিদ সোহেল, ইসলামী ফ্রন্ট নেতা মাওঃ এইচএম হাবীবুল্লাহ। ইসলামী ফ্রন্ট চাঁদপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ মোঃ হাসানুজ্জামানের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন ইসলামী ছাত্রসেনা চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মোঃ নূরুল আলম মামুন ও সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন।
    সভায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন, পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) ও তাফসিরুল কোরআন মাহফিল উদ্যাপন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। সভায় বলা হয়, একটি মহল দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে আসন্ন জাতীয় নির্বাচন বানচালের অপচেষ্টা করে যাচ্ছে। বক্তারা বলেন, ২০১৪ সালের ন্যায় নির্বাচন প্রতিহতের নামে যদি কোনো মহল বা অপশক্তি মানুষের জানমালের ক্ষতিসাধন করতে চায় এবং কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করে তাহলে ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার প্রতিটি নেতা-কর্মী জনগণকে সাথে নিয়ে সে সব অপশক্তিকে প্রতিহত করবে। বক্তারা বলেন, ইসলামী ফ্রন্ট নির্বাচনমুখী দল, গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিশ^াসী। স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে এবং স্বচ্ছ নির্বাচনী প্রক্রিয়ায় ইসলামী ফ্রন্ট জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে। ইতোমধ্যে সিলেট ও চট্টগ্রামে আনুষ্ঠানিকভাবে ইসলামী ফ্রন্ট নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছে। সভায় চাঁদপুর-৩ আসনে ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী হিসেবে অধ্যক্ষ মাওঃ আবু জাফর মোঃ মাঈনুদ্দিনকে পরিচয় করিয়ে দেয়া হয়। ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার প্রতিটি নেতা-কর্মীকে এখন থেকে মোমবাতি প্রতীকের প্রার্থীর প্রচার-প্রচারনায় কাজ করতে আহ্বান জানানো হয়। সবশেষে মিলাদ-কিয়াম ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে বর্ধিত সভা সমাপ্ত করা হয়।  

 

 

 

সর্বাধিক পঠিত