• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ হাসিনাকে ৩য় বারের মতো নৌকায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে হবেমনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৮, ০৮:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসানের সাথে দলীয় নেতা-কর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব ভবনের ২য় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্টে আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার নেতা-কর্মীদের সাথে ইসফাক আহসান বিভিন্ন মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন।
    মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ লেয়াকত হোসেন প্রধানের সভাপ্রধানে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা ফারুক পাটওয়ারী, আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আক্তার হোসেন সরকার, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইমরান চৌধুরী, মতলব পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান, কবির হোসেন কালু, ডাঃ নাছির উদ্দিন, নাছির উদ্দিন বাবলা, আনিছুর রহমান আনু, আবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য গাজী নিয়াজ মোরশেদ ছোটন, ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন, পৌর যুবলীগ নেতা রিয়াদ সরকার বাবু, বেনজির আহমেদ, এম কাউসার প্রমুখ। এছাড়া আরো  বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
    মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ৩য় বারের মতো নৌকায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে হবে। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা-ের ধারাবাহিকতা ধরে রাখতে হলে শেখ হাসিনার সরকার বার বার দরকার। আমরা নৌকার বিজয়ের লক্ষ্যে জননেত্রীর কার্যক্রম সকলের মাঝে তুলে ধরতে চাই।
    তিনি আরো বলেন, আমি আওয়ামী পরিবারের একজন সন্তান। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে সকলের জন্যে কাজ করতে চাই। শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে পরিচ্ছন্ন রাজনীতির মাধ্যমে মতলবের উন্নয়নে দৃশ্যমান কাজ করতে চাই। মতলব উত্তর-দক্ষিণ উপজেলার বঞ্চিত নেতা কর্মীদের নিয়ে উন্নয়নমূলক কাজে এগিয়ে আসতে চাই। সকলের সহযোগিতা নিয়ে আমি মতলব উত্তর ও দক্ষিণে পরিচ্ছন্ন একটি রাজনৈতিক পরিবেশ গড়ে তুলবো। আমরা কারো পক্ষে নয়, শুধুমাত্র জননেত্রীর নৌকার জন্যে লড়াই করবো।