• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রধানমন্ত্রীর জন্মদিনকে স্বাগত জানিয়ে মিলাদ, মোটর শোভাযাত্রা ও আলোচনা সভা

শেখ হাসিনাই পারেন বাংলাদেশকে উন্নতির শিখরে পৌঁছাতে : ইঞ্জিঃ সফিকুর রহমান

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উদ্যাপন উপলক্ষে মিলাদ, বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমানের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার সকাল ৯টায় শাহরাস্তি গেট (দোয়াভাঙ্গা) জামে মসজিদে মিলাদ মাহফিল ও আলোচনা সভাশেষে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
    আলোচনা সভায় প্রধান অতিথি ইঞ্জিঃ সফিকুর রহমান তাঁর বক্তব্যে বলেন, শেখ হাসিনার জন্ম হয়েছে বলেই বাংলাদেশ আজ বিশ^ দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দরিদ্র ও অসহায় মানুষের আপন ঠিকানা জননেত্রী শেখ হাসিনা। সারাবিশ্বে রাষ্ট্রপ্রধান হিসেবে শেখ হাসিনার সুনাম রয়েছে। আসুন আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁদপুর-৫ আসনটি উপহার দেই। কে মনোনয়ন পাবে, আর না পাবে সেটা বিবেচনায় না নিয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করি।        
    উপস্থিত ছিলেন আওয়ামী লীগ উপ-কমিটির ধর্মবিষয়ক সদস্য জাকির হোসেন মিয়াজী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ মোশারেফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ নেছার আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক মোঃ শফিউল আযম স্বপন, সহ-দপ্তর সম্পাদক শাহাদাৎ হোসেন সাধু, সদস্য জামাল হোসেন, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, মাসুদ আলম পাটওয়ারী, মোঃ জাকির হোসেন অন্তর, ঢাকা মহানগর উত্তর তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম মজুমদার, ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ রফিকুল ইসলাম রকি, ছাত্রলীগ নেতা মহসিন পাটওয়ারী, নজরুল ইসলাম, রফিকুল ইসলাম রায়হান, শামছুজ্জামান শামছু প্রমুখ।
    এছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি-সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।  
    

 

 

সর্বাধিক পঠিত