• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মন্ত্রীপুত্র দীপু চৌধুরী

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মন্ত্রীপুত্র সাজেদুল হোসেন চৌধুরী দীপু। ইতিমধ্যে তার পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা।। দু’ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগসহ প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।  বিভিন্ন ক্রীড়া, সাংস্কৃতিক ও সামাজিক কর্মকা-ে অংশগ্রহণ করে নিজের ও দলীয় প্রতীকের প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
    মতলব দক্ষিণ ও উত্তর উপজেলার ২০টি ইউনিয়ন ও ২টি পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে দীপু চৌধুরীর পোস্টার ও ব্যানার রয়েছে। এসব এলাকায় আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের ছবিসহ দীপু চৌধুরীর প্রচার-প্রচারণা চালাতে দেখা যাচ্ছে।
    জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দীপু চৌধুরী নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে দলের তৃণমূল নেতা-কর্মীসহ সাধারণ মানুষের সাথে সভা সমাবেশ করে শুভেচ্ছা বিনিময় করে যাচ্ছেন। নৌকা প্রতীকে ভোট চেয়ে সকলের কাছে দোয়া চাচ্ছেন, তৃণমূলের নেতা-কর্মীদের খোঁজখবর নিচ্ছেন। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। তার পিতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির আদর্শকে লালন করে এলাকার মানুষের কল্যাণে কাজ করার জন্যে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী নির্বাচনে প্রার্থী হবেন তিনি।
    সরজমিনে ঘুরে দেখা গেছে, দীপু চৌধুরীকে এমপি হিসেবে দেখতে চায় এমন ব্যানার, ফেস্টুন দিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা প্রচার প্রচারণা করছেন।
    মনোনয়ন প্রত্যাশী সাজেদুল হোসেন চৌধুরী দীপু জানান, আমার পিতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির আদর্শকে লালন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। আমার পিতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি যেভাবে দেশের ও জনগণের জন্যে কাজ করছেন, পাশাপাশি আমিও তাঁর সন্তান হিসেবে এ এলাকার মানুষের কল্যাণে কাজ করছি এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত রেখে নিজেকে উৎসর্গ করতে চাই। আমি নির্বাচনী এলাকার সকলের কাছে দোয়া, আশীর্বাদ ও সমর্থন কামনা করছি।

সর্বাধিক পঠিত