• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর-৫ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন সৈয়দ বাহাদুর শাহ!

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

‘ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জোটবদ্ধ হলে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকায় নৌকা প্রতীকে নির্বাচন করবে এমন ঘোষণা সহসায় আসছে। আর আওয়ামী লীগের সাথে কোনো কারণে জোট করতে ব্যর্থ হলে আমরা আমাদের নিজস্ব ‘চেয়ার’ প্রতীকে সারাদেশে ১শ’ সিটে মনোনয়ন দেবো। ইতিমধ্যে আমাদের  প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে। এদেশে শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু নির্বাচন হবে।’ গতকাল ১৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফে কয়েকশ’ মুরিদান, আশেকান ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভায় স্পষ্টভাবে এ বক্তব্য দিয়েছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।
    এ সময় সৈয়দ বাহাদুর শাহ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অংশগ্রহণ করবে। নির্বাচন কমিশনের নিবন্ধিত ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ স্বাধীনতার পক্ষের দল। আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে তাদের সাথে জোটবদ্ধ হয়ে নির্বাচনে অংশ নেয়ার আলোচনা চলমান রয়েছে। আমরা গত দুই যুগ ধরে এ দলটির সাথে থেকে স্বাধীনতাবিরোধী, জঙ্গিবাদ ও ইসলাম বিকৃতিকারীদের বিরুদ্ধে এক ও অভিন্ন হয়ে কাজ করে আসছি।
    ‘কুরআন-সুন্নাহভিত্তিক সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য’ এ স্লোগানকে সামনে রেখে সভায় সৈয়দ বাহাদুর শাহ বলেন, ইসলাম এবং নবীকে নিয়ে কটূক্তি করা হয়। অথচ সংসদে এ বিষয়ে কথা বলার মতো কেউ নেই। দুর্নীতির মূল উৎপাটন, মাদক, জঙ্গিবাদ, কোরআন ও হাদিসের বিকৃতিকারীদের বিরুদ্ধে কথা বলা, সকল ধর্মের মানুষের শান্তি ও নিরাপত্তায় যেনো কোনো ক্ষতি না হয় সেদিকে আমরা বিশেষ নজর দেবো। হাজীগঞ্জ-শাহরাস্তির সড়কের বেহাল অবস্থার সমালোচনা করে বক্তব্য শেষ করেন সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।
    ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাওঃ মোহাম্মদ আলী নক্সেবন্দীর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের জেলা সভাপতি অধ্যক্ষ মাওঃ মফিজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাওঃ মাসুদ হোসাইন, হাজীগঞ্জ উপজেলার সহ-সভাপতি এম মঞ্জুর আলম পাটওয়ারী, পৌর সভাপতি হাফেজ মাওঃ মোহাম্মদ তোহা, জেলা ছাত্রসেনা সভাপতি মোঃ বদিউজ্জামান, সাধারণ সম্পাদক হাফেজ এম. শাখাওয়াত হোসেন প্রমুখ।
    অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ মেহেদী হাসান, নাতে রাসূল (সাঃ) পরিবেশন করেন মোঃ ফয়সাল, শানে মুর্শিদী মোঃ শাহজালাল, মমতাজুল ইসলাম আরেফিন ও মোঃ দেলোয়ার হোসেন আবেদী।
ছবি : ০১

 

সর্বাধিক পঠিত