• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নৌকার বিজয়ের জন্যে আমরা এক ও অভিন্ন হয়ে কাজ করছি

-----ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমান

প্রকাশ:  ২৮ আগস্ট ২০১৮, ০৯:১০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে আমরা সবাই এক ও অভিন্ন হয়ে কাজ করছি। কখনো যৌথ, আবার কখনো ব্যক্তিগত উদ্যোগে গণসংযোগ করে যাচ্ছি। আশাকরি দলের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাঝে কর্মীবান্ধব নেতাকে নৌকা প্রতীক তুলে দেবেন’। গতকাল সোমবার হাজীগঞ্জে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময়, অসুস্থ নেতা-কর্মীদের খোঁজখবর এবং দলীয় ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময়কালে এসব কথা বলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এবং জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জÑশাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমান।
    তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে জনসাধারণ এবং দলীয় নেতা-কর্মীদের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। সংগঠন করেছি, তাই সুখে-দুঃখে নেতা-কর্মীদের পাশে রয়েছি। কারণ সংগঠন করলে কর্মীদের প্রতি দরদ থাকে।   
    হাজীগঞ্জ বাজারস্থ একটি রেস্টুরেন্টে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, পৌর সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আদনান, শাহরাস্তি উপজেলার দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়ন সভাপতি মোঃ মফিজুল ইসলাম, বড়কুল পশ্চিম ইউনিয়নের সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, বাকিলা ইউনিয়নের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, দ্বাদশগ্রাম আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, হাটিলা পূর্ব ইউনিয়ন যুবলীগ নেতা রফিকুল ইসলাম, সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।
    শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান মুন্সীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মুন্সী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কবির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, আইন বিষয়ক সম্পাদক শাহ্নেওয়াজ মারওয়ান, জেলা তাঁতী লীগের সভাপতি ইঞ্জিঃ মোখলেছুর রহমান, আওয়ামী লীগ নেতা মাহজান সবুজ, কৃষক লীগ নেতা আইয়ুব আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, ছাত্রলীগ নেতা জীবন, উপজেলা তরুণ লীগের সভাপতি আবু বকর সিদ্দিক সোহাগ প্রমুখ।
    শাহরাস্তি নেতৃবৃন্দের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, সাবেক সদস্য অ্যাডঃ সাইফুল ইসলাম, নেছার আহমেদ পাটওয়ারী, শিল্পপতি হাসান চৌধুরী, আবু সুফিয়ান চৌধুরী, যুবলীগ নেতা মাসুদ আলম পাটওয়ারী, রায়হান মুঘল, রফিকুল ইসলাম রকি, ছাত্রলীগ নেতা আকিব রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
    এর আগে ২৪ আগস্ট শুক্রবার  সকালে পৌর আওয়ামী লীগের সদস্য ও ৯নং ওয়ার্ড আওয়ামী আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত ইলিয়াছ আহম্মেদ এবং পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তালুকদারের ছোট ভাই প্যারালাইসিসে আক্রান্ত আওয়ামী লীগ নেতা ইউছুফ তালুকদারের বাড়িতে যান ইঞ্জিনিয়ার সফিকুর রহমান। তিনি তাদের পরিবারের সাথে কুশল বিনিময় ও খোঁজখবর নেন এবং আর্থিক অনুদান প্রদান করেন।