• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাইমচর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ডাঃ দীপু মনি এমপি

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের উন্নয়নে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৮, ০১:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাইমচর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, ’৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করেও সেই নরপিশাচ খুনিরা ক্ষান্ত হয়নি। তারা এখনো নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সেই খুনিরা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্যে প্রাণপণ চেষ্টা চালাচ্ছে। ‘রাখে আল্লাহ মারে কে’ আল্লাহর অশেষ রহমতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্যে সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে এবং ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে দেশের উন্নয়নে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। তিনি হাইমচর উপজেলাকে উদাহরণ হিসেবে তুলে ধরে বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলেই চাঁদপুর এবং হাইমচরে যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়নের লক্ষ্যে কাজ করতে পারলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।
    ১৫ আগস্ট বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত শোক সভায় হাজারো মানুষের উপস্থিতিতে উপরোক্ত বক্তব্য রাখেন তিনি। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হুমায়ুন প্রধানীয়ার সভাপ্রধানে ও দপ্তর সম্পাদক মাকসুদ খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নূর হোসেন পাটওয়ারী, সহ-সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, প্রচার সম্পাদক মোঃ মুনছুর পাটওয়ারী, উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা যুবলীগ সদস্য মোঃ ইসমাইল হোসেন, মোঃ জুয়েল মৃধা ও যুবলীগ নেতা সোহেল পাটওয়ারী। আলোচনা সভা শেষে গণভোজে অংশ নেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার সহ¯্রাধিক ব্যক্তিবর্গ।  
    এছাড়া সকাল ৭টায় আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। সকাল ১০টায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃত্বে একটি শোক র‌্যালি উপজেলা সদর আলগীবাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।