• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শেখ হাসিনা নিপীড়িত মানুষের নন্দিত নেত্রী: বাবলা

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৭, ২২:০৫ | আপডেট : ০৭ অক্টোবর ২০১৭, ২২:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ব মানবতার বাতিঘর। তিনি বিশ্বের নির্যাতিত নিপীড়িত গণমানুষের নন্দিত নেত্রী।

বাবলা বলেন, মিয়ানমারের সেনাবাহিনীর হাতে নির্যাতিত রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে এই অসহায় রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে আমাদের নেতা পল্লীবন্ধু এরশাদ ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ প্রমাণ করেছেন তারা সত্যিইকারের মানবতাবাদী, গণমানুষের নেতা। আর জাতীয় পার্টি মানবতাবাদী রাজনৈতিক দল।

শনিবার রাজধানীর শ্যামপুরে শ্যামপুর ও কদমতলি থানা জাতীয় পার্টির আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আবু হোসেন বাবলা বলেন, বিরোধিতার কারণে বিরোধীতা করার রাজনীতিতে জাতীয় পার্টি বিশ্বাসী না। আমরা সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে সংসদে কার্যকর বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করছি। আবার সরকারের অংশীদার হিসেবে সরকারে উন্নয়ন কাজে সার্বিক সহযোগিতা করছি। সরকার প্রধান শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করছেন। জাতীয় পার্টিও সরকারের সহায়ক শক্তি হিসেবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জোটগত ভাবে অংশ গ্রহণ করার লক্ষ্যে ইতোমধ্যে আমাদের নেতা পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট গঠন করা হয়েছে। জাতীয় পার্টির পাশাপাশি জোটের সাংগঠনিক তৎপরতা আরো গতিশীল করতে হবে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমাদের জোটে আরো অনেক দল ও বিশিষ্ট ব্যক্তি যোগ দেবে।

শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, কদমতলি থানার সভাপতি শামসুজ্জামান কাজল, শ্যামপুর থানা সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সহ-সভাপতি হানিফ সর্দার, জহিরুল ইসলাম সরকার, মাইনুদ্দিন আহমেদ বাবু, মোতালেব হোসেন, ইন্দ্রজিত দাশ, জহিরুল ইসলাম জহির, সিরাজুল ইসলাম ও আলমগীর হোসেন প্রমুখ।

সর্বাধিক পঠিত