• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহ মাহমুদপুরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন

প্রকাশ:  ১৪ জুলাই ২০১৯, ১০:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহ্মুদপুর ইউনিয়নে দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের অংশ হিসেবে চোখের আইরিশ ও ছবি তোলা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
শনিবার (১৩ জুলাই) সকাল ৯টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নাজির হোসেন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৩ দিনব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে এদিন ১,২ ও ৩ নং ওয়ার্ডের প্রায় ৫শ’ ভোটারের তালিকা হালনাগাদের কার্যক্রম শুরু হয়। এর মধ্যে ২৩০ জন পুরুষ ও ২৭০ জন নারীর ভোটার তালিকা হালনাগাদ করার কথা রয়েছে। এ সময় ইউপি সচিব মোঃ ফজলুল হক গাজী, কম্পিউটার অপারেটর মোঃ আবুল হোসেনসহ ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।
ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের টিম লিডার মোঃ মেহেদী হাসান জানান, দেশব্যাপী চলমান কার্যক্রমের অংশ হিসেবে এই ইউনিয়নেও আমাদের ৮ জন ডাটা এন্ট্রি অপারেটর, ২ জন সহযোগী অপারেটর এবং ২ জন আনসার সদস্য ও গ্রাম পুলিশদের দক্ষতায় চোখের আইরিশ ও ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সুষ্ঠুভাবে চলছে।
এদিকে ১৪ জুলাই রবিবার ৪, ৫ ও ৬নং ওয়ার্ড এবং ১৫ জুলাই সোমবার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নতুন ভোটারদের সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইউনিয়ন পরিষদে এসে তাদের ভোটার তালিকা হালনাগাদ করার জন্য অনুরোধ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ। এছাড়াও যারা নির্দিষ্ট তারিখে তাদের তথ্য হালনাগাদ করতে ব্যর্থ হবেন, তারা আগামী ২৭ জুলাই শনিবার সশরীরে উপস্থিত হয়ে হালনাগাদ করতে পারবেন।

 

সর্বাধিক পঠিত