• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে জনসভায় চীফ হুইপ নূর-ই-আলম লিটন

সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ হতে হবে

প্রকাশ:  ২২ জুন ২০১৯, ০৮:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী (লিটন) এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সে লক্ষ্যে আমাদেরও কাজ করতে হবে। তিনি বলেন, সোনার বাংলা গড়তে হলে আগে আমাদের সোনার মানুষ হতে হবে। এ স্বপ্নপূরণের লক্ষ্যে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আরো এগিয়ে যাবে। আগামীর বাংলাদেশ গড়তে হলে দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও ইভটিজিংমুক্ত এলাকা করতে হবে। গতকাল শুক্রবার তিনি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ আলহাজ্ব নূরুল আমিন রুহুলের আমন্ত্রণে এসে মতলব উত্তর উপজেলার বাংলাবাজারে (শ্রীরায়েরচর) জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি আপনাদের চাঁদপুরের জামাতা। চাঁদপুরের উন্নয়নে আমিও অংশীদার হতে চাই। আমার পক্ষ থেকে যতোটুকু সহযোগিতা করার দরকার তা আমি করবো।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিনের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুসের পরিচালনায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি স্থানীয় সংসদ সদস্য অ্যাডঃ আলহাজ্ব নূরুল আমিন রুহুল।
উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সহিদুল্লাহ প্রধান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ মহসিন মিয়া মানিক,  ছাত্রলীগ নেতা সেলিম মিয়া ও মিনাজ খালিদ, আশ্রাফুল ইসলাম মিলন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন নাহিদসহ উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী।