• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ইপিবিএ পোল্যান্ড শাখার উদ্যোগে কমিউনিটির মিলনমেলা

আগামী প্রজন্মকে দেশের সাথে সেতুবন্ধন তৈরিতে সহায়তা করবে : রাষ্ট্রদূত মাহফুজুর রহমান

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০১৮, ২০:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গত ১৬ সেপ্টেম্বর ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী অ্যাসোসিয়েশন (ইপিবিএ) পোল্যান্ড শাখার উদ্যোগে ওয়ারশ হোটেল গ্রমানের বলরুমে ঈদ পুনর্মিলনী-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। পোল্যান্ডে বসবাসরত বিপুলসংখ্যক প্রবাসী এতে উপস্থিত ছিলেন।
    ইপিবিএ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডাঃ খলিলুল কাইয়ুমের সভাপ্রধানে ইপিবিএ পোল্যান্ড শাখার সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান তুহিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পোলান্ডে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মাহফুজুর রহমান।
    বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহনাজ পারভীন, দূতাবাসের প্রথম সচিব অনির্বান নিয়োগী, ইপিবিএ পোল্যান্ড শাখার সভাপতি হাসান আব্দুল কাইয়ুম ও সাধারণ সম্পাদক মোঃ শরীফ, শাহরিয়ার শাকু, রহমান, তন্ময়, তানজিল, রাসেলসহ কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
    রাষ্ট্রদূত মাহফুজুর রহমান তাঁর বক্তব্যে প্রবাসীদের কল্যাণে ইপিবিএ গৃহীত পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, দেশভিত্তিক কমিটি গঠন করে ইপিবিএ যে কার্যক্রম পরিচালনা করছে তা নিঃসন্দেহে প্রবাসীদের কল্যাণে ভূমিকা রাখবে। আগামী প্রজন্মকে দেশের সাথে সেতুবন্ধন তৈরিতে সহায়তা করবে। ইপিবিএ কার্যক্রম পরিচালনায় দূতাবাসের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।
    অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন দীপিকা রায় ও গান পরিবেশন করেন সাইদুর রহমান আবির ও নিয়োগী।
   

সর্বাধিক পঠিত