• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে ট্রেনে নাশকতার অভিযোগে আটক মানসিক রোগী

প্রকাশ:  ২৪ ডিসেম্বর ২০২৩, ১১:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে ট্রেনে নাশকতার প্রস্তুতিকালে আটককৃত মোজাম্মেল হোসেন (৫৫) মানসিক রোগী বলে নিশ্চিত করেছে আইনশৃঙ্খলা বাহিনীসহ স্থানীয় জনপ্রতিনিধি। শিকলে বাঁধা মোজাম্মেল গত ৩ দিন ধরে নিজ বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। এর আগে গত শুক্রবার (২২ ডিসেম্বর) রাত পৌনে বারোটার দিকে হাজীগঞ্জ রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে আটক করে আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট উজ্জ্বল কুমার পালের নেতৃত্বে টহলরত টিম। মোজাম্মেল হোসেন হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের অলিপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে।
কমান্ড্যান্ট উজ্জ্বল কুমার পাল বলেন, মোজাম্মেল নামের মধ্যবয়সী লোকটির পকেটে রেললাইনের বেশকিছু পাথর, লাইট, গ্যাসলাইট পাওয়া যায়। তিনি ২৬টি স্থানে রেললাইনের ওপরে বড় আকারের পাথর রেখে পালাচ্ছিলেন। তখন তাকে হাতেনাতে আটক করা হয়। তিনি আরও বলেন, হাজীগঞ্জ ব্রিজের কাছে রেললাইনের ওপর একটি গাছ ফেলানো অবস্থায় পাওয়া যায়। সেটা অপসারণ করা হয়েছে।
এ বিষয়ে মোজাম্মেলের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন জানান, লোকটি মানসিক রোগী। সে শিকলে বাঁধা ছিলো। গত তিন ধরে সে নিখোঁজ ছিলো। আমি আইনশৃঙ্খলা বাহিনীর সবাইকে বলেছি, মোজাম্মেল মানসিক রোগী।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ জানান, লোকটি মানসিক রোগী বলে আমরা নিশ্চিত হয়েছি। চাঁদপুর রেল পুলিশের অফিসার ইসচার্জ মোঃ মাসুদ আলম জানান, মোজাম্মেল হোসেন মানসিক রোগী, তার চিকিৎসা চলে। এ বিষয়ে তার পরিবার কাগজপত্র নিয়ে এসেছে। অপর একক প্রশ্নে তিনি বলেন, যেহেতু রেলের একটা ঘটনা, তাই লোকটির চিকিৎসা সংক্রান্ত কাগজপত্রসহ চাঁদপুরের আদালতে পাঠানোর প্রস্ততি চলছে।

সর্বাধিক পঠিত