• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আসনে মনোনয়ন চান ৬ জন

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২৩, ১০:১৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির আসন। এই আসনে দলের মনোনয়ন চান বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীসহ ৬ জন। ইতিমধ্যে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন সুজিত রায় নন্দী ছাড়াও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটোয়ারী দুলাল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা জাকির হোসেন মারুফ। মনোনয়ন প্রত্যাশী আরেকজন হলেন মৎস্যজীবী লীগ নেতা আলহাজ্ব রেদোয়ান খান বোরহান।
১৮ নভেম্বর শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি ও আওয়ামী মৎস্যজীবী লীগ নেতা রেদোয়ান খান বোরহান, ১৯ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটোয়ারী দুলাল ও সাবেক ছাত্রনেতা  জাকির হোসেন মারুফ দলীয় নেতা-কর্মী নিয়ে কেন্দ্রীয় কার্যালয় হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।  রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় সূত্রে জানা যায় এই তথ্য।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনে ২০০৮ সাল থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। প্রতিবারই দলের মনোনয়ন চেয়ে আসছিলেন বর্তমান কেন্দ্রীয়  সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।
এবারই প্রথম জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দুজনই দলের মনোনয়ন পেতে ফরম কিনলেন। সাথে আছেন আরো দুইজন।
এখন দেখার অপেক্ষায় দেশের তারকা রাজনৈতিক নেতা ডাঃ দীপু মনির এ আসনে কার দলীয় নমিনেশন চূড়ান্ত হয়।

সর্বাধিক পঠিত