• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে মতলব উত্তরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

দেশের তরুণরা উন্নয়নের মার্কা নৌকাতেই তাদের প্রথম ভোটটি দেবে : অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ১১ নভেম্বর ২০২৩, ০৮:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, নতুন প্রজন্মের একটি ছেলে যখন তার মোবাইল ফোনে একজন পুলিশ সদস্যকে নৃশংসভাবে হত্যা করার দৃশ্য দেখে, তখন সে বা তার পরিবার চায় না বিএনপি ক্ষমতায় আসুক। আমার ছোট বোনটা যখন বছরের শুরুতেই নতুন বই পায়, দেশের এত উন্নয়ন দেখে, তখন সে ও তার পরিবার চায় না যে বিএনপি ক্ষমতায় আসুক। আমার মতলব উত্তর-মতলব দক্ষিরের মানুষ চায় না বিএনপি ক্ষমতায় আসুক। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দেশের তরুণরা শেখ হাসিনার উন্নয়নের মার্কা নৌকাতেই তাদের প্রথম ভোটটি দেবে।
১০ নভেম্বর শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আয়োজনে সারাদেশে বিএনপি-জামায়াতের হরতাল, নৈরাজ্য, অবরোধ এবং অগ্নিসন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বিএনপি-জামাত যে জ্বালাও পোড়াও করছে, নৈরাজ্য করছে, তা দমনের জন্যে আমাদের ছাত্রলীগের ভাইয়েরাই যথেষ্ট। বিএনপির ডাকা অবরোধ কর্মসূচি মানুষ প্রত্যাখ্যান করেছে।
নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, আগের ছাত্রলীগ আর এখনকার ছাত্রলীগের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। আমাদের সময় ছাত্রলীগকে মানুষ মর্যাদা দিত। ছাত্রলীগকে তাদের পুরনো জায়গায় ফিরে যেতে হবে। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর হতে হবে ছাত্রলীগকে। আন্দোলন-সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা প্রশংসনীয়।
মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শরীফুল ইসলামের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক নূর নবী খান ও যুগ্ম আহ্বায়ক মাশরুল খান তামিমের যৌথ সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান।
আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্লাহ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু হায়াৎ সিহাব, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আহাম্মদ পান্না, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোরসালিন মোহাম্মদ মহসিন, সদস্য গোলাম কিবরিয়া টিটু, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সজীব হোসেন, শরীফ আহমেদ, হাসান, দেওয়ান সাকিব প্রমুখ। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিল সহকারে সমাবেশস্থলে উপস্থিত হয়।

সর্বাধিক পঠিত