• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নৌ-পুলিশের জব্দকৃত ২০৫ কেজি ইলিশ এতিমখানায় বিতরণ

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০২৩, ০৯:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর আলুরবাজার নৌ ফাঁড়ি পুলিশের মা ইলিশ সংরক্ষণ অভিযানে নিষেধাজ্ঞার সময়ে নদীতে জব্দকৃত ২০৫ কেজি ইলিশ ৩টি মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়েছে।
৬ নভেম্বর সোমবার বেলা ১২টার সময় শহরের একটি বরফ কলে রাখা ওই মাছগুলো চাঁদপুর সদর পাসপোর্ট অফিস সংলগ্ন শাহসুফি হাফেজ মমতাজ উদ্দিন দেওয়ান (রঃ) সুন্নীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, পূর্ব শাহতলী হিফজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং খেরুদিয়া আহমদীয়া মাদ্রাসার প্রতিনিধিদের কাছে বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্লাহ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তানজিমুল ইসলাম, আলু বাজার ফাঁড়ির টু আইসি মোঃ দুলাল হোসেন, নতুন বাজার শহীদ জাবেদ সড়ক ইলমা শাহরিন এন্ড কোং বরফ কলের ব্যবস্থাপনা পরিচালক মারনুছ মাহমুদ তন্ময় ও উল্লেখিত মাদ্রাসা এতিমখানার প্রতিনিধিগণ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্লাহ জানান, আদালতের নির্দেশনা মোতাবেক মাছগুলো তিনটি মাদ্রাসা ও এতিমখানায় ভাগ করে দিয়েছি।
চাঁদপুর আলুরবাজার নৌ পুলিশ ফাঁড়ি তদন্তকারী অফিসার এসআই মোঃ দুলাল হোসেন জানান, চাঁদপুর সদর মডেল থানার মামলা নং ১৩৩, জিআর-৭৭৮/২৩, তারিখ ২৯-১০-২০২৩ খ্রিঃ মামলার ঘটনায় জব্দকৃত আলামত মা ইলিশ মাছ ২০৫ কেজি যার আনুমানিক মূল্য ১ লাখ ২ হাজার ৫শ’ টাকা বিজ্ঞ আদালতের আদেশ যার স্মারক নং-৬৬৩৪(৩), তারিখ ০২-১১-২০২৩ খ্রিঃ মূলে ৩টি এতিমখানায় বিতরণের আদেশপ্রাপ্ত হয়ে এই মাছগুলো সোমবার বিতরণ করেছি।

 

সর্বাধিক পঠিত